জাগো চ্যাম্পিয়ন উদ্বোধন করবেন আশরাফুল


প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৫ মে ২০১৬

দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে ইতিমধ্যে পাঠকের আস্থা অর্জন করে নিয়েছে। সময়টা যেহেতু এখন পুরোপুরি প্রযুক্তির উৎকর্ষতার। দিনের পর দিন এই উৎকর্ষতা সাধিত হচ্ছে আর এর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে পাঠকদের চাহিদাও।

পাঠকদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে জাগোনিউজ২৪.ডটকমও নানামুখি উদ্যোগ গ্রহণ করছে। তারই একটি হলো জাগো চ্যাম্পিয়ন। প্রতি সপ্তাহেই পাঠকদের সামনে নতুন নতুন ফিচার, ছবি এবং দেশ-বিদেশের খেলাধুলার নানান তথ্যে ভরপুর থাকবে এই ই ম্যাগাজিনটি।

সম্পূর্ণ নতুনধারার ই-ভার্সনের এই ম্যাগাজিনটির উদ্বোধনী সংখ্যা সাজানো হয়েছে বাংলাদেশের বিখ্যাত কয়েকজন ক্রীড়া লেখককের লেখা দিয়ে। লিখেছেন বণিক বার্তার ক্রীড়া সম্পাদক নাজমুল তপন। দীপ্ত টিভির ক্রীড়া সম্পাদক অঘোর মণ্ডল, সিনিয়র ক্রীড়া সাংবাদিক আরিফুর রহমান বাবু, ক্রীড়া দৈনিক দি ডেইলি স্পোর্টসের সম্পাদক রফিকুল ইসলামসহ বেশ কিছু উদীয়মান ক্রীড়া সাংবাদিক।

জাগো চ্যাম্পিয়ন নামে এই ই-ম্যাগাজিনটির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার দুপুর ১২টায় জাগো নিউজ২৪.কমের কার্যালয়ে। শুভ উদ্বোধন ঘোষণা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক রানা হাসান, নাজমুল হক তপন, অঘোর মণ্ডল, আসিফ ইকবালসহ অনেকেই।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।