আলীপুর কারাগারে মদন মিত্র


প্রকাশিত: ০৬:৪০ এএম, ২৮ ডিসেম্বর ২০১৪

পশ্চিমবঙ্গের পরিবহন ও ক্রীড়ামন্ত্রী মদন মিত্রকে কলকাতার আলীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। রোববার ভারতীয় সময় সকাল সাতটার দিকে কলকাতার পিজি হাসপাতাল (এসএসকেএম) থেকে তাঁকে সেখানে পাঠানো হয়।

এর আগে সারদা কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১২ ডিসেম্বর ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিবিআই) হাতে গ্রেফতার হন মন্ত্রী মদন মিত্র। ১৯ ডিসেম্বর বুকে ব্যাথা অনুভব করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে কংগ্রেস নেতা আবদুল মান্নান হুমকি দিয়ে বলেন, সুস্থ মন্ত্রীকে নিয়ে হাসপাতালের চিকিৎসকেরা রাজনীতি শুরু করেছেন। তিনি এই চিকিৎসকদের বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা করবেন বলে জানান। এরপরই মন্ত্রীর জন্য গড়া মেডিকেল বোর্ড গত শুক্রবার বৈঠকে বসে। তখনই সিদ্ধান্ত হয় শনিবারই ছেড়ে দেওয়া হবে মন্ত্রীকে। হাসপাতাল থেকে আরও জানানো হয়, পরীক্ষার পরও মন্ত্রীর দেহে কোনো রোগের চিহ্ন পাওয়া যায়নি। তাঁকে আর হাসপাতালে রাখার প্রয়োজন নেই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।