মুস্তাফিজের রহস্য ফাঁস করেন না সাকিব


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৪ মে ২০১৬

আইপিএলে প্রতিটি দলই সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে খেলতে নামার আগে মুস্তাফিজুর রহমানকে নিয়ে পরিকল্পনা করবে এটাই স্বাভাবিক। কারণ, তাকে সামলাতে পারলে সানরাইজার্সের বাকি বোলারদের সামলানো কোন কঠিন বিষয় নয়। খেলাটা যদি হয় কেকেআর আর সানরাইজার্সের, তাহলে মুস্তাফিজ রহস্য জানার জন্য তো কেকেআরের বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের দ্বারস্থ হবেই- তাতে কোন সন্দেহ নেই।

আইপিএলের ইলিমিনেটরে মুখোমুখি হচ্ছে সাকিব আর মুস্তাফিজের দল। এই ম্যাচ থেকে বিদায় নিতে হবে এক দলকে। সেটা কী সাকিবের দল না মুস্তাফিজের দল! জানতে অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত। তবে তার আগে সানরাইজার্সের বিপক্ষে টিম মিটিং করতে গিয়ে মুস্তাফিজ রহস্য সম্পর্কে সাকিব আল হাসানের কাছে জাতনে চেয়েছে তার দল কেকেআর।

তবে নিজের দলকে মুস্তাফিজ রহস্য জানাতে নারাজ সাকিব। ভারতীয় একটি মিডিয়াকে তিনি নিজেই সে কথা জানালেন। বললেন, ‘মুস্তাফিজের জন্য আসলে আলাদ কোন পরিকল্পনা নেই আমাদের। যদিও ওকে নিয়ে টিম মিটিংয়ে আলোচনা হয়; কিন্তু তার রহস্য আমি মোটেও ফাঁস করি না। দিন শেষে তো সে বাংলাদেশেরই বোলার। আমি চাই বাংলাদেশের হয়ে সে আরও ভালো খেলুক, আরও ভালো করুক। এখন খেলাটি তো অনেক পর্যবেক্ষণের মধ্য দিয়ে যাচ্ছে! শেষ পর্যন্ত তার রহস্য আবিস্কার হবেই। তবে আমি নিজের মুখে সেই রহস্য বলতে রাজি নই।’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে পারাটা সাকিবের জন্য অনেক বড় পাওয়া। এখানে তিনি নিজের অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে নিতে পারছেন বলে মনে করেন। সাকিব বলেন, ‘এটি অসাধারণ এক অভিজ্ঞতা। এবারসহ মোট ছয় বছর খেলছি কেকেআরে। আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততায় মাঝে কিছু ম্যাচ খেলতে পারিনি। এখানে খেলা আমি দারুণ উপভোগ করছি। এই সুযোগটি এসেছিল আমার ক্যারিয়ারের খুব গুরুত্বপূর্ণ সময়ে। এটি আমার দরকার ছিল। আইপিএল এবং কলকাতার হয়ে খেলা ক্রিকেটার হিসেবে ভালো হতে সাহায্য করেছে।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।