বিয়ের পর আরো সিরিয়াস হয়েছি : রুবেল


প্রকাশিত: ০৩:৫০ এএম, ২৪ মে ২০১৬

অনেকটা গোপনেই গত বছরের ফেব্রুয়ারী মাসেই বিয়েটা সেরে ফেলেছিলেন রুবেল। এত দিন স্বীকার না করলেও গুঞ্জন উঠার পর আর লুকিয়ে রাখেননি জাতীয় দলের এই পেসার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল তার রিলেশনশিপের স্ট্যাটাস পরিবর্তন করে জানান দিয়েছেন নিজের বিয়ের কথা।

নিজের বিয়ে নিয়ে রুবেল সাংবাদিকের জানান, আমার আব্বা ওই সময়টাতে বেশ অসুস্থ ছিলেন। এজন্য আব্বা তার ছেলের বউকে দেখতে চেয়েছিলেন। আর এই কারণে তাড়াহুড়ো করে বিয়ে করা। তবে শীঘ্রই আমার বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হবে।

বিয়ের পর থেকেই আরেও বেশি সিরিয়াস হয়েছেন বলে জানান তিনি। বিয়ের পর থেকেই আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে। আমি এখন বিবাহিত। আমার এখন ভবিষ্যৎ নিয়েও চিন্তা ভাবনা করতে হবে যেটা আগে করে নি।

নিজের স্ত্রী ক্রিকেট পছন্দ করে কিনা এই প্রশ্নের জবাবে বলেন, হ্যা, সে ক্রিকেট অনেক পছন্দ করে। সে ক্রিকেট দেখতেও পছন্দ করে। একজন ক্রিকেটারের স্ত্রী, ক্রিকেটটা পছন্দ করবে এটাইতো স্বাভাবিক। তাই না ?

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।