‘মুস্তাফিজ রহস্য’ উন্মোচন করতে নারাজ সাকিব


প্রকাশিত: ০১:৩১ পিএম, ২১ মে ২০১৬

গ্রুপ পর্বের শেষ ম্যাচে কলকাতা মুখোমুখি হচ্ছে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদের। প্লে-অফ নিশ্চিত করতে এই ম্যাচ জিততেই হবে তাদেরকে। কিন্তু হায়াদারাবাদের মুস্তাফিজকে নিয়ে শুরু থেকেই ভাবতে হচ্ছে সাকিব আল হাসানের কেকেআরকে।

হায়দারাবাদের বড় অস্ত্র মুস্তাফিজ এবং কেকেআরের ভরসার প্রতীক সাকিব দুজনই স্বদেশী হওয়া ‘মুস্তাফিজ রহস্য’ উন্মোচনের জন্য সাকিবের দিকেই তাকিয়ে ছিল কেকেআর। কিন্তু সাকিব তাদের সে আশায় ঘি ঢেলে দিলেন।

সাকিবসাফ জানিয়ে দিলেন, ‘আমি অবশ্যই তার সব গোপন অস্ত্রগুলো বলবোনা। সে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে এবং আমি চাই সে দেশের হয়ে ভালো করুক। এখানে তার বোলিং নিয়ে অসংখ্য মানুষ অনেক রকমভাবে পরীক্ষা নিরক্ষা চালাচ্ছে কিন্তু বর্তমানে আমি তার কোন গোপন অস্ত্রই প্রকাশ্যে বলছি না।’

কিন্তু ব্যক্তি মুস্তাফিজকে নিয়ে তার দলের আলাদা কোন পরিকল্পনা নেই বলে জানিয়ে দলেন সাকিব। ‘আমাদের কোন নির্দিষ্ট ব্যক্তিকে নিয়ে আলাদা কোন পরিকল্পনা নেই। তবে আমরা দলের মিটিংয়ে তাকে নিয়ে আলোচনা করেছি।’

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।