সহ-সভাপতি পদে হেরে গেলেন দুই তারকা ফুটবলার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন যে কত কঠিন তা আবারও টের পেলেন দুই তারকা ফুটবলার সৈয়দ রুম্মান ওয়ালী বিন সাব্বির ও সফিকুল ইসলাম মানিক। তারা লড়েছিলেন সহ-সভাপতি পদে।

চারজন সহ-সভাপতির জন্য নির্বাচনে অংশ নিয়েছিলেন ছয়জন। শেষ পর্যন্ত দুই ফুটবলারই হেরে গেলেন। সিনিয়র সহ-সভাপতি পদে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিদায়ী কমিটির সহ-সভাপতি ইমরুল হাসান। সহ-সভাপতির চার পদের জন্য প্রাথী ছিলেন ছয়জন।

BFF

বিজয়ী চারজন হলেন- মো. নাসের শাহরিয়ার জাহেদি (১১৫ ভোট), মো. ওয়াহিদ উদ্দীন চৌধুরী হ্যাপি (১০৮ ভোট), সাব্বির আহমেদ আরেফ (৯০ ভোট) ও ফাহাদ মোহাম্মদ আহমেদ করিম (৮৭ ভোট)। হেরে গেছেন দুই সাবেক তারকা ফুটবলার সৈয়দ রুম্মান বিন ওয়ালী সাব্বির (৬৬ ভোট) এবং শফিকুল ইসলাম মানিক (৪২ ভোট)।

বিজয়ী চার সহ-সভাপতির মধ্যে প্রথম হওয়া মো. নাসের শাহরিয়ার জাহেদী যশোর শামসুল হুদা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। দ্বিতীয় হওয়া হ্যাপি বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরীর এ্যানির ভাই, তৃতীয় হওয়া সাব্বির আহমেদ আরেফ ব্রাদার্সের কর্মকর্তা এবং চার নম্বর হওয়া ফাহাদ করিম কে-স্পোর্টসের কর্মকর্তা।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।