মেসির গোল ছাড়াই জিতলো মিয়ামি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

লিওনেল মেসি যেন স্বপ্নের ফর্মে। জাতীয় দল আর ক্লাব-টানা দুই ম্যাচে করেছেন হ্যাটট্রিক। ফলে মেজর লিগ সকারের (এমএলএস) প্রথম প্লে-অফে সবার চোখ ছিল আর্জেন্টাইন অধিনায়কের ওপর। এবার অবশ্য গোল পাননি মেসি।

তবে দলের সেরা তারকার গোল ছাড়াই জিতেছে ইন্টার মিয়ামি। ঘরের মাঠে আটালান্টা ইউনাইটেডের বিপক্ষে মিয়ামির জয় ২-১ গোলে। এতে করে এমএলএসে তিন ম্যাচের প্লে-অফ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল মেসির দল।

দাপট দেখিয়ে খেলা ম্যাচের দ্বিতীয় মিনিটেই লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যায় মিয়ামি। ৭ মিনিটে বক্সের বাইরে থেকে মেসির শট কোনোরকমে ঠেকান আটলান্টা গোলরক্ষক ব্রাড গুজান। ২৬ মিনিটে আবারও দুর্দান্ত সেভ করে মেসিকে গোলবঞ্চিত করেন তিনি।

৩৯ মিনিটে সাবা লবঝানিজের গোলে সমতা ফেরায় আটালান্টা। বিরতির পর জয়ের জন্য মরিয়া হয়ে একের পর এক আক্রমণ চালাতে থাকে মিয়ামি। ৫২ মিনিটে ফ্রি-কিক থেকে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন মেসি।

তবে ৬০ মিনিটে জর্দি আলবার গোল আসে মেসির সহায়তায়ই। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মিয়ামি।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।