হালান্ডের ‘অতিমানব’ হওয়ার দিনে প্রতিপক্ষকে ৫ গোল ম্যানসিটির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫০ এএম, ২৪ অক্টোবর ২০২৪

‘আমি জানি না সে কীভাবে গোল করে। কোনো মানুষ এটি করেছে, এমনটা বলবো না।’ ম্যাচ শেষে আরলিং হালান্ডের গোলকে এভাবেই ব্যাখ্যা করেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

গতকাল বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে স্পার্টা প্রাগের বিপক্ষে দুটি গোল করেন হালান্ড। এই ধরনের গোল কোনো স্বাভাবিক মানুষ করতে পারেন বলে মনে করছেন না গার্দিওলা। অর্থাৎ গার্দিওলার চোখে নরওয়েজিয়ান তারকা এদিন অতিমানব হয়ে উঠেন।

হালান্ডের অতিমানব হওয়ার দিনে স্পার্টা প্রাগের বিপক্ষে ৫-০ গোলে জিতেছে ম্যানসিটি। ১০ মিনিটের মধ্যে দুটি গোল করেন হালান্ড (৫৮ ও ৬৮ মিনিটে)। দুটি গোলই লাফিয়ে উঠে গোড়ালি দিয়ে করেছেন নরওয়ের এই স্ট্রাইকার। দূর্লভ এই গোল করে অতিমানব বনে গেছেন হালান্ড।

সিটির হয়ে প্রথম গোল করেন ফিল ফোডেন। ৩ মিনিটে গোল করেন ইংলিশ তারকা। ফোডেনের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় সিটি। ৫৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হালান্ড। ৬ মিনিট পর জন স্টোনসের বলে ব্যবধান ৩-০ করে সিটি।

৬৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন হালান্ড। এতে ব্যবধান দাঁড়ায় ৪-০। স্পার্টা প্রাগের কফিনে সর্বশেষ পেরেক ঠুকে দেন ম্যাথিউজ নুনেস। শেষ পর্যন্ত ৫-০ গোলের বড় জয় পায় ম্যানসিটি।

চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে এখনো অপরাজিত সিটি। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে গার্দিওলার দল।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।