বিতর্কিত গোলের ম্যাচে জয়ে ফিরলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২০ অক্টোবর ২০২৪

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলে ৫ ম্যাচে জয় নেই ম্যানচেস্টার ইউনাইটেডের। এক মাসেরও বেশি সময় জয়হীন থাকায় চাপের মুখে ছিলেন কোচ এরিক টেন হাগ। অবশেষে জয়ে ফিরেছে ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডকে ২-১ গোলে হারিয়েছে অল রেডরা।

শনিবার রাতে হোমম্যাচে জয়ে ফেরার দিনে বিতর্কিত গোল হজম করেছে ম্যানইউ। প্রথমার্ধের ইনুজরি সময়ে (৪৫+৫) ব্রেনফোর্ডের করা গোল নিয়ে সৃষ্টি হয়েছে বিতর্ক।

ব্রেনফোর্ডের ইথান পিনোক যখন গোল করেন তখন ম্যানইউর ১০ জন ফুটবলার মাঠে ছিল। ম্যাথিজস ডি লিজটের মাথার ক্ষত থেকে রক্ত বের হলে তাকে মাঠের বাইরে যেতে বলেন রেফারি স্যাম ব্যারট। তিনি মাঠের বাইরে থাকতেই কর্নার থেকে গোল করে ব্রেনফোর্ড।

ম্যাচ শেষে এই গোল নিয়ে কথা বলেন ম্যানইউ কোচ টেন হাগ। তিনি বলেন, ‘এটা (রক্ত) শুকিয়ে গিয়েছিল। আগে থেকেই চোটের চিকিৎসা করা হয়েছিল। অবশ্যই, এটি একটি বিশাল মুহূর্ত ছিল। কারণ ব্রেন্টফোর্ড কর্নারে খুব ভালো। আপনি যখন আপনার সেরা হেডারদের একজনকে (লিজট) মিস করবেন এবং তারা (ব্রেনফোর্ড) এর সুযোগ নেবে। তখন অবশ্যই, আপনি হতাশ হবেন।’

জয় নিয়ে টেন হাগ বলেন, ‘আমরা জিতেছি। প্রতিটি খেলাই গুরুত্বপূর্ণ। এই দলে আপনি একতা ও লড়াইয়ের মনোভাব দেখতে পাচ্ছেন। আজ আমাদের গোল করার সংকল্প ছিল। এটিই আমাদের দরকার। আমরা দুটি দুর্দান্ত গোল করেছি এবং এতে আমরা খুব খুশি।’

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।