বাফুফে নির্বাচন

প্রথম দিনে ইমরুল হাসানসহ মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে মনোনয়নপত্র বিক্রি হয়েছে ৬২টি। সোমবার থেকে শুরু হয়েছে মনোনয়নপত্র জমা। দুই দিনব্যাপি চলবে সেটা। প্রথম দিনে ৯টি মনোনয়নপত্র জমা হয়েছে।

সিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়নপত্র তুলেছিলেন ৩ জন। প্রথম দিন জমা দিয়েছিন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। এই পদে মনোনয়নপত্র তোলা অন্য দুইজন হচ্ছেন-চট্টগ্রাম আবাহনীর কাউন্সিলর তরফদার রুহুল আমিন ও মুরাপাড়া এসসির মনির হোসেন।

প্রথম দিনে অন্য সভাপতি ও সহ-সভাপতি পদে কোনো মনোনয়নপত্র জমা পড়েনি। সদস্য পদে জমা পড়েছে ৮ টি মনোনয়নপত্র। তারা হলেন-মাহমুদা খাতুন অদিতি, নজরুল ইসলাম, সৈয়দ শহিদুল ইসলাম, ইয়াকুব আলী, মঞ্জুরুল করিম, আমিরুল ইসলাম বাবু, ইকবাল হাসান জনি ও আবদুল হাফিজ।

আগামীকাল ১৫ অক্টোবর মনোনয়নপত্র জমার শেষ দিন। যাচাই-বাছাই ১৬ অক্টোবর। মনোনয়নপত্রের ওপর আপত্তি দাখিল করা যাবে ১৭ অক্টোবর এবং শুনানি ১৮ অক্টোবর।

মনোনয়নপত্র প্রত্যাহার ১৯ অক্টোবর ও ২০ অক্টোবর দুপুর পর্যন্ত। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২০ অক্টোবর। ভোট ২৬ অক্টোবর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।