অস্কার ব্রুজনকে কোচ নিয়োগ দিয়েছে ইস্টবেঙ্গল এফসি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:২০ এএম, ০৯ অক্টোবর ২০২৪
অস্কার ব্রুজন/ ছবি- সংগৃহীত

অস্কার ব্রুজন বাংলাদেশের ফুটবলে পরিচিত নাম। বসুন্ধরা কিংসের টানা পাঁচটি লিগ শিরোপা জয়ের সফল কোচ। এই স্প্যানিশের নতুন ঠিকানা ভারতের ইস্টবেঙ্গল এফসি।

উপমহাদেশের ইতিহ্যবাহী এ ক্লাবটি মঙ্গলবার (৮ অক্টোবর) তাদের নতুন কোচ হিসেবে অস্কারকে নিয়োগ দিয়েছে।

ইস্টবেঙ্গল ক্লাবের ভেরিফায়েড ফেসবুক পেজে অস্কারকে নিয়োগ দেওয়ার কথা জানানো হয়েছে। অস্কারকে স্বাগত জানিয়ে লেখা হয়েছে, ‘খেলা ঘোরাতে আসছে সে।’

৪৭ বছর বয়সী অস্কার ভারতীয় গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় বলেছেন, ‘ইস্টবেঙ্গল ক্লাবে কাজ করার সুযোগ পেয়েছি, এই সুযোগের সদ্ব্যবহার করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ একটা লক্ষ্য নিয়ে আমাকে দায়িত্ব দিয়েছে। সে লক্ষ্যটা সম্পূর্ণরূপে বুঝতে পারি। ইস্টবেঙ্গলের মতো একটি ঐতিহাসিক প্রতিষ্ঠান পরিচালনা করা এক বিশাল দায়িত্ব।’

২৯ অক্টোবর ভুটানের থিম্পুতে এএফসি চ্যালেঞ্জ লিগে ইস্টবেঙ্গল ক্লাব মুখোমুখি হবে বসুন্ধরা কিংসের। ওই ম্যাচেই তপু বর্মন-রাকিবদের বিপক্ষে ইস্টবেঙ্গলের ডাগআউটে দাঁড়াবেন অস্কার ব্রুজন।

আরআই/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।