পিছিয়ে গেলো ঘরোয়া ফুটবল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

নতুন আয়োজন বাংলাদেশ চ্যালেঞ্জ কাপ দিয়ে ১১ অক্টোবর মাঠে গড়ানোর কথা ছিল ২০২৪-২৫ মৌসুমের ঘরোয়া ফুটবল। ২৬ অক্টোবর নির্বাচন সামনে রেখে বাফুফের প্রফেশনাল লিগ কমিটি ঘরোয়া ফুটবল ঘোষিত সময়ে শুরু করতে পারবে কি না তা নিয়ে সংশয় ছিল। শেষ পর্যন্ত সেই সংশয়ই বাস্তব হলো- পিছিয়ে দেওয়া হয়েছে নতুন মৌসুম।

মঙ্গলবার বাফুফের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির জরুরি সভায় নভেম্বরের শেষ সপ্তাহে ফুটবল শুরুর সিদ্ধান্ত হয়েছে। যদিও সভা শেষে কমিটির চেয়ারম্যান ইমরুল হাসান ভেন্যু প্রস্তুত না হওয়াকে খেলা পেছানোর কারণ হিসেবে উল্লেখ করেছেন।

‘বাফুফের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির জরুরি সভা করেছি। সেখানে সিদ্ধান্ত হয়েছে ১১ অক্টোবরের পরিবর্তে নভেম্বরের শেষ সপ্তাহে ফুটবল শুরুর। যে সব ভেন্যু ঠিক করা হয়েছিল তার মধ্যে বেশ কয়েকটি এখনো প্রস্তুত হয়নি। তাই ক্লাবগুলোর আবেদনের পরিপ্রেক্ষিতে লিগ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশা করছি এই সময়ের মধ্যে ভেন্যুগুলো প্রস্তুত করা সম্ভব হবে'- বলেছেন ইমরুল হাসান।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।