শেষ মুহূর্তে বায়ার্নকে স্তব্ধ করে পয়েন্ট জিতলো ফ্রাঙ্কফুর্ট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৭ অক্টোবর ২০২৪

উড়তে থাকা বায়ার্ন মিউনিখের হঠাৎ করেই যেন পতনের ডাক আসলো। এই পতনের ধারা কতদিন থাকে সেটিই এখন বড় করে দেখার বিষয়। গেল ৩ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে অ্যাস্টন ভিলার কাছে হেরে গেছে বায়ার্ন। এর আগে জার্মান বুন্দেসলিগায় বায়ার লেভারকুসেনের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে তারা। এবার বুন্দেসলিগায় আইনট্রাচট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষেও পয়েন্ট হারালো বায়ার্ন।

গতকাল রোববার অ্যাওয়ে ম্যাচে শেষ মুহূর্তে গোল হজম করে বায়ার্ন। এতে ৩-৩ গোলে ড্র করে বায়ার্নের কাছ থেকে এক পয়েন্ট আদায় করে নেয় স্বাগিতক ফ্রাঙ্কফুর্ট। এ নিয়ে বুন্দেসলিয়ায় টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট খোয়ালো বায়ার্ন। এতে টেবিলের নেতৃত্ব নড়বড়ে হয়ে গেছে ভিনসেন্ট কোম্পানির শিষ্যদের।

৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এখনো টেবিলের নেতৃত্ব ধরে রেখেছে বায়ার্ন। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানের কারণে দুইয়ে আছে আরবি লাইপজিগ। ফ্রাঙ্কফুর্ট এক পয়েন্ট কম নিয়ে আছে তৃতীয় স্থানে।

রোববার ডয়েচে পার্ক স্টেডিয়ামে ১৫ মিনিটে লিড নেয় বায়ার্ন। গোল করেন কিম মিন জে। কর্নার থেকে টমাস মুলারের অ্যাসিস্ট থেকে গোল করেন দক্ষিণ কোরিয়ান ডিফেন্ডার। ৭ মিনিট পর বায়ার্নের গোল শোধ করে দেয় ফ্রাঙ্কফুর্ট। গোল করেন ওমর মারমুশ। এতে ১-১ গোলে সমতায় ফেরে স্বাগতিকরা।

এরপর ৩৫ মিনিটে হুগো অ্যাটিকের গোলে ২-১ ব্যবধানে এগিয়েও যায় ফ্রাঙ্কফুর্ট। এর ৩ মিনিট পর দায়োত উপামেকােনোর গোলে ২-২ সমতায় ফেরে বায়ার্ন।

৫৩ মিনিটে বায়ার্নের হয়ে গোল করেন মাইকেল ওলিসি। এতে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় অতিথিরা। মূল সময়ের মধ্যে আর কোনো গোল না হওয়ার কারণে জয়ের দিকেই হাঁটছিল ভিনসেন্ট কোম্পানির শিষ্যরা।

কিন্তু ৯৪ মিনিটে বায়ার্নের সমর্থকদের স্তব্ধ করে দেয় ফ্রাঙ্কফুর্ট। মারমুশ করেন নিজের দ্বিতীয় গোল। ফ্রাঙ্কফুর্টের মিশরীয় তারকার গোলে আর এগিয়ে থাকতে পারলো না অতিথি দল। শেষ পর্যন্ত ৩-৩ গোলে ড্র করেই ফিরতে হলো বায়ার্নকে।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।