ডি ব্রুইনাকে আল নাসরে চেয়ে আরও এক গোল রোনালদোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪০ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

২০২২ সালের ৩০ ডিসেম্বর আল নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে এখন পর্যন্ত সৌদি প্রো লিগের ক্লাবটির হয়ে কোনো শিরোপা জিততে পারেননি। ভালো সঙ্গী পেলে অধরা শিরোপা ধরা দিতে পারে, এমন চিন্তাও হয়তো এসেছে রোনালদোর মাথায়। সেই বোধ থেকেই মনে হয় ম্যানচেস্টার সিটির তারকা কেভিন ডি ব্রুইনাকে আল নাসরে চাইলেন পর্তুগিজ তারকা।

ডি ব্রুইনার সঙ্গে চুক্তি করতে আল নাসর পরামর্শ দিয়েছেন রোনালদো, এমন খবর প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভো।

প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো মনে করেন, ডি ব্রুইনা ক্লাবটি বদল করবেন। ম্যানসিটির বেলজিয়ান তারকা ক্লাব পরিবর্তনের বিষয় আলোচনাও শুরু করেছেন। রোনালদো বিশ্বাস করেন, প্রতি সপ্তাহে ১০ লাখ ডলারের বিনিময়ে ডি ব্রুইনাকে দলে আনা সম্ভব।

চলতি মৌসুম শেষে প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানসিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ডি ব্রুইনার। ৩৩ বছর বয়সী এই তারকার সঙ্গে নতুন চুক্তি করার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি পেপ গার্দিওলার দল। যে কারণে সিটিতে অনিশ্চিত হয়ে পড়েছে ডি ব্রুইনার ভবিষ্যৎ।

গুঞ্জন আছে, নতুন চুক্তি করলে ডি ব্রুইনার বেতন কমাবে সিটি। বর্তমানে বেলজিয়ান এই মিডফিল্ডারকে প্রতি সপ্তাহে ৩ লাখ ৭৫ হাজার পাউন্ড বেতন দেয় প্রিমিয়ার লিগের ক্লাবটি।

এমন অবস্থায় যদি ডি ব্রুইনাকে দলে ভেড়াতে পারে আল নাসর, তাহলে এটি হবে ক্লাবটির জন্য সুযোগের সদ্ব্যবহার।

এদিকে ডি ব্রুইনাকে চেয়ে আল নাসরের হয়ে আরও একটি গোল করলেন রোনালদো। ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে ক্যারিয়ারে ১০০০ গোলের স্বপ্নে বিভোর রোনালদোর এটি ৯০৫তম গোল।

শনিবার সৌদি প্রো লিগে রোনালদোর গোলের সঙ্গে জোড়া গোল করেন সাদিও মানে। এই ম্যাচে আল ওরোউবাকে ৩-০ ব্যবধানে হারায় আল নাসর।

ঘরের মাঠে ১৭ মিনিটে লিড নেয় আল নাসর। পেনাল্টি থেকে গোল করেন রোনালদো। এরপর ২৯ মিনিটে মানের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আল নাসর। সেনেগালের তারকাকে এই গোলে সহায়তা করেন রোনালদো।

৭১ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মানে। সেনেগাল ফরোয়ার্ডের গোলে ৩-০ ব্যবধানে জয় নিশ্চিত হয় আল নাসরের।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।