৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৮ এএম, ০৬ অক্টোবর ২০২৪

ইংলিশ প্রিমিয়ার লিগে পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতেছে ম্যানচেস্টার সিটি। ফুলহামকে ৩-২ গোলে হারিয়েছে তারা। জমজমাট ম্যাচ জিতে টেবিলের দ্বিতীয় স্থান ধরে রেখেছে সিটি। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১৭। সমান ম্যাচে আর্সেনালের ঝুলিতেও আছে ১৭ পয়েন্ট। একই সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

শনিবার রৌদ্রোজ্জ্বল ইতিহাদ স্টেডিয়ামে শুরুতে পিছিয়ে পড়ে স্বাগতিক ম্যানসিটি। যদিও দাপুটে পারফর্ম করেই ম্যাচ শুরু করেছিল পেপ গার্দিওলার শিষ্যরা। অতিথি দলের সমর্থকদের স্তব্ধ করে ২৬ মিনিটে আদ্রিয়েস পেরেইরার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ফুলহাম।

৬ মিনিট পর সমতায় ফেরে সিটি। ৩২ মিনিটে স্বাগতিক দলের কর্নার ক্লিয়ার করতে ব্যর্থ হয় ফুলহাম। বল পেয়ে যান সিটির ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মেটিও কোভাসিক। পায়ে একবার বল স্পর্শ করেই দুর্দান্ত শটে ফুলহামের জাল কাঁপান তিনি।

বিরতি থেকে এসেই দ্বিতীয় গোল করেন কোভাসিক। সিটির শতশত সমর্থক তখনো নিজেদের আসনে ভালোমতো বসেনসি। ৪৭ মিনিটে ক্রোয়েশিয়া তারকার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় সিটি। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে এটি তার তৃতীয় গোল। জ্যাক গ্রিলিশের পাস থেকে গোলটি করেন কোভাসিক।

ম্যাচ শেষে কোভাসিক বলেন, ‘আমরা সবসময় বলি, কোনো ম্যাচই সহজ নয়। আমরা শুরুতে আধিপত্য বিস্তার করেছিলাম। তবে গোল করতে পারিনি। গোল হজম করেছিলাম এবং এরপর দ্রুত কামব্যা করেছি। শেষ পর্যন্ত আমরা জিতেছি এবং ভালো ফর্মে থাকা প্রতিপক্ষের বিরুদ্ধে এটি কঠিন খেলা ছিল। জয়ের ধারা অব্যাহত রাখতে পেতে আমরা স্বস্তি অনুভব করছি।’

৮২ মিনিটে জেরেমি ডকুর রকেট শটে ৩-১ গোলে এগিয়ে যায় সিটি। ৬ মিনিট পর আরও একটি গোল করে ফুলহাম। ১৫ গজ দূর থেকে দারুণ শটে সিটির জালে বল জমা করেন ফুলহামের রদ্রিগো মুনিজ। এতে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-২। এই ব্যবধানেই খেলা শেষ করে দুইদল। সিটির মাঠে পয়েন্টে ভাগ বসাতে না পেরে দারুণ হতাশ হয় ফুলহাম।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।