চ্যাম্পিয়ন্স লিগ

পিএসজিকে হারালো আর্সেনাল, ম্যানসিটির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ০২ অক্টোবর ২০২৪

বল দখল থেকে শুরু করে আক্রমণ। আর্সেনালের থেকে অনেকটাই এগিয়ে ছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু আর্সেনালের আক্রমণগুলো যেমন গোছানো ছিল, পিএসজির তা ছিল না।

যার জন্য ভুগতে হলো পিএসজিকে। মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আর্সেনাল তাদের হারালো ২-০ গোলের ব্যবধানে।

এমিরেটস স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণ ও প্রতি-আক্রমণে জমে উঠে ম্যাচ। দুই দলই চেষ্টা করে এগিয়ে যেতে। তবে পিএসজিকে হতাশ করে ম্যাচে প্রথম গোল আদায় করে নেয় আর্সেনাল। ২০ মিনিটের মাথায় লিয়ান্দ্রো ট্রসারের ক্রসে হেডে গোল করেন কাই হাভার্টজ।

গোল খেয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে পিএসজি। দ্রুত কয়েকবার আক্রমণেও যায় তারা। কিন্তু আর্সেনালের রক্ষণ দেয়াল ভাঙতে পারেনি। বরং ৩৫ মিনিটে ফ্রি-কিক থেকে দারুণ শটে গোল করে ব্যবধান দ্বিগুণ করে ফেলেন বুকায়ো সাকা।

পিএসজিকে হারালো আর্সেনাল, ম্যানসিটির দাপুটে জয়

বিরতির পরও দুই দল নিজেদের লড়াই চালিয়ে চায়। পিএসজি একাধিকবার গোলের কাছাকাছি গিয়েও বৃত্ত ভাঙতে পারেনি। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল।

এদিকে একই রাতের আরেক ম্যাচে স্লোভান ব্রাতিসলাভার মাঠে গিয়ে ৪-০ গোলের দাপুটে জয় তুলে নেয় ম্যানচেস্টার সিটি।

ম্যাচের অষ্টম মিনিটে ইলকায় গুন্দোয়ান দলের হয়ে প্রথম গোল করার পর ১৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিল ফোডেন। ৫৮ মিনিটে গোল করেন আর্লিং হালান্ড আর ৭৪ মিনিটে ৪-০ করেন জেসম ম্যাকাতে।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।