নতুন বাংলাদেশের গর্ব হামজা: ফিফা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০১ অক্টোবর ২০২৪

লাল-সবুজ জার্সিতে ফুটবল খেলার একদম কাছাকাছি ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির হামজা দেওয়ান চৌধুরী। ইংল্যান্ড বয়সভিত্তিক দলে খেলা এই ফুটবলারের বাংলাদেশের জার্সিতে খেলার জন্য এখন শুধু ফিফার প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির অনুমোদন বাকি।

অন্যান্য আনুষ্ঠানিকতা শেষ। বাংলাদেশের পাসপোর্ট, ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশনের ছাড়পত্র সবই হয়েছে তার। আগামী নভেম্বর উইন্ডোতে হামজাকে খেলানোর চেষ্টা করছে বাফুফে। ফিফার অনুমোদ হয়ে গেলে প্রথমবারের মতো বিশ্বের অন্যতম জনপ্রিয় লিগের কোনো খেলোয়াড়কে দেখা যাবে বাংলাদেশের জার্সিতে খেলতে।

Hamza

ফিফার আনুষ্ঠানিক অনুমোদন এখনো পাওয়া না গেলেও হামজাকে নিয়ে এক পোস্ট দিয়ে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি বাংলাদেশের সমর্থকদের হৃদয়ে আশার আলো জালিয়েছেন। ফিফা ওয়ার্ল্ডকাপ পেজে হামজার ছবি দিয়ে পোস্টে লেখা হয়েছে ‘নতুন বাংলাদেশের আগামীর গর্ব হামজা।' লেখার সাথে বাংলাদেশের লাল-সবুজ পতাকার ছবিও দেওয়া হয়েছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।