প্রথমার্ধে ভারতকে আটকে রাখলো বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪

গোল হয়নি বাংলাদেশ-ভারত সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথমার্ধে। সোমবার সন্ধ্যা ৬টায় ভুটানের থিম্পুর চাংলিমিথান স্টেডিয়ামে শুরু হয়েছে ফাইনাল।

প্রথমার্ধে ভারত আধিপত্য বিস্তার করে খেলেছে। বর্তমান চ্যাম্পিয়নরা কয়েকটি ভালো সুযোগও তৈরি করেছিল। তবে গোল আদায় করতে পারেনি। বাংলাদেশ প্রথমার্ধে সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি।

প্রথমার্ধের শেষ দিকে ভারত বক্সের মাথায় ফ্রি কিক পেয়েছিল। সেই ফ্রি কিক থেকে বাংলাদেশের জালে বল যেতেও পারতো। পোস্ট ঘেঁষে বল বাইরে যাওয়ায় গোলবঞ্চিত হয় ভারত।

এই টুর্নামেন্টের গ্রুপপর্বে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ভারত। শেষ মুহূর্তে গোল খেয়ে হেরেছিল সাইফুল বারী টিটুর দল। ফাইনাল জিতলে ভারতের বিপক্ষে প্রতিশোধের পাশাপাশি প্রথমবারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করবে লাল-সবুজ জার্সিধারী যুবারা।

বাংলাদেশ একাদশ
নাহিদুল ইসলাম, নাজমুল হুদা ফয়সাল, সিয়াম অমিত, আশিকুর রহমান, কামাল মৃধা, মিঠু চৌধুরী, শফিক রহমান, মুর্শেদ আলী, অপু রহমান, শেখ সংগ্রাম ও ইকরামুল ইসলাম।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।