ম্যানসিটিকে পেছনে ফেলে টেবিলের শীর্ষে লিভারপুল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ইংলিশ প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্টনকে ২-১ গোলে হারিয়েছে লিভারপুল। এই জয়ে ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে টেবিলের শীর্ষে উঠেছে আর্নে স্লটের শিষ্যরা। ৬ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ১৫। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে যথাক্রমে ম্যানসিটি ও আর্সেনাল।

শনিবার রাতে অ্যাওয়ে ম্যাচে প্রথমার্ধের ইনজুরি সময়ে প্রথম লিড নেয় লিভারপুল। ৪৫+২ মিনিটে কর্নার থেকে বল দখলে নিয়ে ইব্রাহিমা কোনাতেকে ক্রস দেন দিয়াগো জোতা। সেই ক্রস থেকে গোল করেন কোনাতে। ইংলিশ প্রিমিয়ার লিগে ফরাসি ডিফেন্ডারের প্রথম গোল এটি।

৫৬ মিনিটে ১-১ গোলে সমতায় ফেরে উলভস। কাছ থেকে শট করে গোল করেন রায়ান আইত নুরি।

৫ মিনিট পর স্বাগতিক দলের দর্শকদের স্তব্ধ করে দেন লিভারপুরের মোহাম্মদ সালাহ। মিশরীয় তারকার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় অল রেডরা। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। বক্সের ভেতর জোতাকে ফাউল করেন উলভসের নেলসন সিমিদো। এতে পেনাল্টি জিতে লিভারপুল।

শেষ সময়ে আরও কিছু গোলের সুযোগ পায় লিভারপুল। এরমধ্যে কোনাতের একটি হেড গোলবারের বাইরে দিয়ে চলে যায়। কার্টিস জোনসের একটি শট দারুণভাবে রুখে দেন উলভসের গোলরক্ষক।

শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে ঘরে ফেরত আসে লিভারপুল।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।