রদ্রির অভাব পূরণে যে উদীয়মানকে দলে নিচ্ছে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

হাঁটুর চোট এতটাই ভয়াবহ ছিল যে, পুরো মৌসুমই শেষ হয়ে গেলো রদ্রির। স্প্যানিশ এই মিডফিল্ডারের অভাব পূরণে এবার বাধ্য হয়ে বিকল্প খেলোয়াড় খুঁজতে মাঠে নামতে হচ্ছে ম্যানচেস্টার সিটিকে।

এরইমধ্যে বিকল্প খেলোয়াড় কে হবেন, সেটিও প্রায় নিশ্চিত করে ফেলেছে ম্যানসিটি। ইংলিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতালিয়ান সিরিআঁর ক্লাব তোরিনোর এফসির উদীয়মান তারকা স্যামুলেয়ে রিসিকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে সিটি।

চলতি মৌসুমে ইতালিয়ান সিরিআঁর পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তোরিনো। ক্লাবের হাতে টেবিলের নেতৃত্ব তুলে দেওয়ার কৃতিত্ব স্যামুয়েল রিসিরই। কেননা ২৩ বছর বয়সী ইতালিয়ান তারকা চলতি মৌসুমে দুর্দান্ত পারফর্ম করছেন।

রিসির বহুমুখী জ্ঞানের অধিকারী ফুটবলার। যেকোনো সময় খেলার গতিপথ পরিবর্তনের সক্ষমতা আছে তার। প্রতিপক্ষের রক্ষণভাগ ভাঙতেও দারুণ সফল তিনি। এমনটি দারুণ পাসের মাধ্যমে সতীর্থদের মধ্যে বল ভাগাভাগিতেও দক্ষ এই ইতালিয়ান।

রিসিকে দলে ভেড়াতে ৩০ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে সিটিকে। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি হয়তো রদ্রির বদলি হিসেবে তাকে দলে ভেড়াতে এই অর্থ নিশ্চিতভাবেই খরচ করবে। কারণ, তাৎক্ষণিকভাবে রদ্রির অভাব পূরণ করতে না পারলে হয়তো ২০২৪-২০২৫ মৌসুম ভালো যাবে না সিটির। তবে রিসি একবার সিটিতে আসলে মিডফিল্ডের দীর্ঘমেয়াদী সমাধানও হতে পারেন।

এদিকে গতকাল সিটি কোচ পেপ গার্দিওলা মৌসুম থেকে রদ্রির ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।