আবাহনীর বিরুদ্ধে ফিফায় নালিশের হুমকি জামাল ভূঁইয়ার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

এবারের ফুটবল মৌসুমে কোনো ক্লাব পায়নি জামাল ভূঁইয়া। জাতীয় দলের অধিনায়কের ক্লাব না পাওয়ার ঘটনা বেশ আলোচনা ছড়িয়েছে ফুটবল অঙ্গনে। গত মৌসুমের দ্বিতীয় পর্বে জামাল আবাহনীতে যোগ দিয়েছিলেন আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দ্য মায়ো ছেড়ে এসে।

তবে এবার পরিবর্তিত পরিস্থিতে আবাহনী চুক্তির চেয়ে কম পারিশ্রমিকে খেলতে বলেছিল জামালকে। রাজী না হওয়ায় শেষ পর্যন্ত তার নিবন্ধনই হয়নি। পায়নি অন্য কোনো দলও।

বৃহস্পতিবার ব্রাদার্স ইউনিয়নের অনুশীলন শুরুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামাল ভূঁইয়া। এ সময় জামালকে দলের জার্সিও তুলে দিয়েছিলেন ক্লাবটির নতুন সভাপতি ইশরাক হোসেন।

তাহলে কি জামালকে দেখা যাবে ২০২৪-২৫ মৌসুমে ব্রাদার্সের জার্সিতে খেলতে? নিবন্ধন না হওয়ায় প্রথম পর্বে খেলার সম্ভাবনা নেই বললেই চলে। মধ্যবর্তী দলবদলে তাকে নিবন্ধন করাতে পারবে ব্রাদার্স। তবে শেখ জামাল ও ব্রাদার্স চাইছে প্রথম পর্বেই যেন খেলা সম্ভব হয়। এ বিষয়ে বাফুফের কাছে আবেদনও করেছেন জামাল ভূঁইয়া। আর যদি খেলার সুযোগ না পান, তাহলে আবাহনীর বিপক্ষে ফিফায় নালিশের হুমকিও দিয়েছেন ডেনামার্ক প্রবাসী এই ফুটবলার।

‘একজন ফুটবলার হিসেবে আমি তো খেলতে চাই। ব্রাদার্স আমাকে ডেকেছে। খেললে এই ক্লাবেই খেলবো। আমি আবাহনীর সাথে জুলাই মাসে চুক্তি করেছিলাম। তখন তো মনে করেছিলাম সব কাজ শেষ। শেষদিনে তারা (আবাহনী) আমার সাথে এরকম করেছে। ৫দিন, ১০ দিন আগে বললে ঠিক ছিল। রেজিস্ট্রেশনের যখন ২০ মিনিট বাকি ছিল তখন আমাকে বলেছে। আগে বাফুফের সিদ্ধান্ত দেখি। তারা যদি না পারে তাহলে আমি ফিফার কাছে যাবো’- বলেছেন জামাল ভূঁইয়া।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।