গুরুতর চোটে আট মাস মাঠের বাইরে বার্সার এক নম্বর গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চোটের কারণে বড় সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেন। কালাতান ক্লাবটি সোমবার জানিয়েছে, টেন্ডন ফেটে যাওয়ায় হাঁটুতে অস্ত্রোপচার করাতে হয়েছে এই গোলরক্ষকের।

রোববার লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে ৫-১ গোলের বিশাল জয় পায় বার্সেলোনা। সে ম্যাচেই ৩২ বছর বয়সী টের স্টেগেন হুট করে মাঠে পড়ে গেলে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়।

বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে, (টের স্টেগেন) তার ডান হাঁটুতে প্যাটেলা টেন্ডন সম্পূর্ণ ফেটে গেছে। পরে তারা নিশ্চিত করেছে, জার্মান গোলরক্ষকের হাঁটুতে সফলভাবে অস্ত্রোপচার করা হয়েছে।

স্প্যানিশ গণমাধ্যম থেকে জানা গেছে, অস্ত্রোপচারের পর প্রায় আট মাস মাঠের বাইরে থাকতে হবে টের স্টেগেনকে। ফলে চলতি মৌসুমে আর তার খেলার সম্ভাবনা নেই।

স্টেগেন ছিটকে পড়ায় বার্সার আপাতত বিকল্প হিসেবে নির্ভর করতে হবে ইনাকি পেনার ওপর। ২৫ বছর বয়সী পেনা গত মৌসুমে টের স্টেগেনের চোটে ১২টি লা লিগার ম্যাচ খেলেছেন।

এই চোটের ফলে জার্মানি দলেরও বেশ সমস্যা হবে, কারণ ম্যানুয়েল ন্যয়ারের অবসরের পর তাদের দলেরও প্রথম পছন্দের গোলরক্ষক ছিলেন টের স্টেগেনই।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।