বৃষ্টিতে পৌনে দুই ঘণ্টা পিছিয়ে গেলো বাংলাদেশ-সিরিয়া ম্যাচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৪

ভিয়েতনামের হাইফোংয়ে সন্ধ্যা ৬টায় শুরু হওয়ার কথা ছিল এএফসি অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপ বাছাইয়ের বাংলাদেশ ও সিরিয়ার ম্যাচ।

দুপুর থেকেই সেখানকার আবহওয়া ভালো ছিল। নেমেছে মুশলধারে বৃষ্টি। তাই তো ম্যাচ পৌনে ২ ঘণ্টা পিছিয়ে দেওয়া হয়েছে। ভিয়েতনাম থেকে বাফুফের মিডিয়া বিভাগের কর্মকর্তা জানিয়েছেন, ম্যাচ নতুন সময় অনুযায়ী ম্যাচ শুরু হওয়ার কথা সন্ধ্যা পৌনে ৭টায়।

বাছাইয়ের ‘এ’ গ্রুপে খেলবে বাংলাদেশ। সিরিয়া ছাড়াও প্রতিপক্ষ ভুটান, গুয়াম ও স্বাগতিক ভিয়েতনাম। অভিজ্ঞ কোচ মারুফুল হকের অধীনে এই দলটি গত মাসে নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে।

গ্রুপে গুয়াম ও ভুটান থাকায় বাংলাদেশের ভালো কিছু করার সম্ভাবনা আছে। ১০ গ্রুপে হচ্ছে বাছাই পর্ব। প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন ও সেরা পাঁচটি রানার্সআপ দল উঠবে চূড়ান্ত পর্বে। স্বাগতিক চীন খেলবে সরাসরি।

বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ ২৩ সেপ্টেম্বর গুয়ামের বিপক্ষে, তৃতীয় ম্যাচ ২৭ সেপ্টেম্বর ভিয়েতনামের বিপক্ষে এবং চতুর্থ ম্যাচ ২৯ সেপ্টেম্বর ভুটানের বিপক্ষে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।