বাফুফে নির্বাচন

সভাপতি প্রার্থী হওয়ার ঘোষণা তরফদার রুহুল আমিনের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকেই দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবলে পরিবর্তনের হাওয়া বইছিল। চারবারের সভাপতি কাজী মো. সালাউদ্দিন আবারো নির্বাচন করার ঘোষণা দেওয়ার পর ক্রীড়াঙ্গনের মানুষের কৌতূহল ছিল, তার বিরুদ্ধে কে ভোটের লড়াই করেন তা দেখার। তবে গত দেড় মাসে কাজী সালাউদ্দিন ছাড়া আর কেউ নির্বাচন করার ঘোষণা দেননি।

গতকাল শনিবার কাজী সালাউদ্দিন হঠাৎ নির্বাচন না করার ঘোষণা দেওয়ায় পাল্টে যায় ভোটের মাঠের দৃশ্যপট। তারপর থেকেই আলোচনায় চলে আসে সম্ভাব্য নতুন সভাপতিদের নাম। সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার রুহুল আমিন, বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল ও বর্তমান সহ-সভাপতি ইমরুল হাসানের নাম আসতে থাকে।

এখানে গুরুত্বপূর্ণ বিষয় ছিল যে, সাবেক তারকা ফুটবলার ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হকের নেতৃত্বে একদল ক্রীড়া সংগঠক কাকে সভাপতি পদে সমর্থন করে।

আজ রোববার সেই কৌতূহল মিটেছে ক্রীড়াঙ্গনের। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ঐকমত্যের ভিত্তিতে তরফদার রুহুল আমিনকে সভাপতি প্রার্থী ঘোষণা করেন আমিনুল হকের নেতৃত্বে ক্রীড়া সংগঠকরা।

আরআই/এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।