রোনালদোর ‘গোট’ হওয়ার দিনে কোনোমতে ড্র আল নাসরের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

চলতি মাসের শুরুর দিকে বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে অফিসিয়াল ম্যাচে ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দুর্দান্ত এই কীর্তির স্বীকৃতিসরূপ গতকাল শুক্রবার পর্তুগালের এই তারকাকে ‘গোট’ (গ্রেটেস্ট অব অল টাইম) উপাধি দিয়েছে তার ক্লাব আল নাসর। সৌদি প্রো লিগের ম্যাচে আল আহলির বিপক্ষে মাঠে নামার আগে রোনালদোকে ‘গোট ৯০০ গোল’ লেখা বিশেষ জার্সি উপহার দেয় ক্লাবটি।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্সে’ শেয়ার করা একটি ভিডিওতে রোনালদোকে জার্সি উপহার দেওয়ার মুহূর্ত প্রকাশ করেছে আল নাসর।

উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে এক গোলের সুবাদে ৯০০ গোল পূর্ণ হয় রোনালদোর। এরপর স্কটল্যান্ডের বিপক্ষে আরও এক গোল করে সংখ্যাটিকে ৯০১- এ নিয়ে যান ‘সিআরসেভেন’।৯০০ গোলের মাইলফলক ছোঁয়ার পর গতকালই প্রথমবার আল নাসরের হয়ে খেলতে নামেন রোনালদো। এরপরই তাকে দেওয়া হয় বিশেষ জার্সি।

রোনালদোর ৯০০ গোলে সজ্জিত হয় গ্যালারিও। ছবি:সংগৃহীত।

সৌদিতে ‘গোট’ হয়ে ওঠার দিনটি রাঙাতে পারেননি রোনালদো। এদিন কোনো গোল করতে পারেননি এই ফরোয়ার্ড। এমনকি নিজের ক্লাব আল নাসর প্রায় হেরেই বসেছিল। শেষ মিনিটে আল আহলির আত্মঘাতী গোলে কোনোমতে ড্র করে আল নাসর। ১-১ সমতায় ম্যাচ শেষ করে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় রোনালদোর।

গতকাল কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে দারুণ শুরু করেছিল আল নাসর। কিন্তু ৫৭ মিনিটে আল আহলির ফ্রাংক ক্রেসি গোল করে বসেন। এতে ১-০ ব্যবধানে পিছিয়ে পড়ে আল নাসর। এই গোল ম্যাচের মূল সময় ৯০ মিনিটেও শোধ করতে পারেননি রোনালদোরা।

অবশেষে ৯৯ মিনিটে আল আহলির মোহাম্মদ আল হুরায়জির আত্মঘাতী গোলে ১-১ সমতায় ফেরে আল নাসর। ভাগ্যের এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।


এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।