আঘাত করে ক্ষমা চাইলো প্রতিপক্ষ, আর্সেনাল তারকার চোট কতটা গুরুতর?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

সোমবার রাতে নেশনস লিগের ম্যাচে অস্ট্রিয়ার বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে নরওয়ে। কিন্তু দলের এই জয়ের আনন্দ ঢাকা পড়ে গেছে মার্টিন ওডেগার্ডের ইনজুরিতে।

অস্ট্রিয়ার বাউমগার্টনারের চ্যালেঞ্জে অ্যাঙ্কেলে বড় আঘাত পেয়েছেন ওডেগার্ড। ২৫ বছর বয়সী আর্সেনাল তারকা খুঁড়িয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন। এই ঘটনায় ওডেগার্ডের কাছে ক্ষমা চেয়েছেন বাউমগার্টনার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বাউমগার্টনার লিখেছেন, ‘হাই বন্ধুরা। আমি মার্টিন ওডেগার্ডের কাছে নিঃশর্ত ক্ষমাপ্রার্থনা করছি। এমন দারুণ একজন খেলোয়াড়কে চোটে ফেলার কোনো অভিপ্রায় আমার ছিল না। আমি তার সর্বাঙ্গীন কল্যাণ এবং দ্রুত সুস্থতা কামনা করি। শক্তভাবে ফেরো ওডেগার্ড।’

তবে নরওয়ে দলের চিকিৎসক ওলা স্যান্ড দিয়েছেন দুঃসংবাদ। আর্সেনাল অধিনায়ককে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন তিনি।

স্যান্ড বলেন, সম্ভবত ওডেগার্ডের বাঁ অ্যাঙ্কেলে চিড় ধরেনি। তবে তিন সপ্তাহের আগে যদি তিনি মাঠে ফিরতে পারেন, তবে সেটি হবে বাড়তি কিছু।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।