ব্যালন ডি’অরের তালিকায় নেই রদ্রিগো, কড়া বার্তা নেইমারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪

মৌসুমের সেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর প্রদানের জন্য ৩০ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল বুধবার এই তালিকা প্রকাশ করে ফ্রেঞ্চ ফুটবল ম্যাগাজিন।

২১ ব্ছর পর তালিকা থেকে বাদ পড়েছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। রাখা হয়নি ব্রাজিলের তারকা রদ্রিগোকেও। জায়গা পেয়েছেন ভিনিসিয়ুস জুনিয়র, জুড বেলিংহ্যাম, অ্যান্টোনিও রুডিগার, দানি কার্ভাহাল ও কিলিয়ান এমবাপে।

এর মধ্যে রদ্রিগোর না থাকাকে মেনে নিতে পারছেন না নেইমান জুনিয়র। প্রতিবাদসরূপ একটি বার্তাও দিয়েছেন ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সতীর্থ রদ্রিগোর পক্ষে কথা বলেছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা মনে করছেন, তালিকায় সেরা পাঁচে রাখার মতো খেলোয়াড় রদ্রিগো।

নেইমার লিখেছেন, ‘কমপক্ষে বিশ্বের সেরা পাঁচজনের মধ্যে (রদ্রিগো থাকবে)।’

গেল মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন রদ্রিগো। মৌসুম জুড়ে রদ্রিগোও ছিলেন দুর্দান্ত। রিয়ালের হয়ে এই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৫১টি ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ১৭টি। যে কারণে রদ্রিগো ব্যালন ডি’অরের অন্যতম দাবিদার মনে করছেন নেইমার।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।