টানা দ্বিতীয় হ্যাটট্রিক হালান্ডের, সহজ জয় ম্যানসিটির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০১ সেপ্টেম্বর ২০২৪

গত সপ্তাহে ইপসউইচের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন আর্লিং হালান্ড। গতকাল শনিবার ফের হ্যাটট্রিক করলেন নরওয়েজিয়ান এই তরুণ। হালান্ডের টানা দ্বিতীয় হ্যাটট্রিকের দিনে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে ওয়েস্টহ্যামকে ৩-১ ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আরোহণ করেছে পেপ গার্দিওলার দল।

শনিবার অ্যাওয়ে ম্যাচে শুরুতে সুযোগ মিস করেছিলেন হালান্ড। তবে পরের সুযোগগুলে বেশ ভালোভাবেই লুপে নিয়েছেন তিনি।

১০ মিনিটে প্রথম গোল করেন হালান্ড। ৩০ মিনিটে করেন নিজের দ্বিতীয় গোল। শেষ গোলটি করতে হালান্ডকে সময় নিতে হয়েছে ৫৩ মিনিট।

৮৩ মিনিটে গোল করেন হ্যাটট্রিক পূর্ণ করেন হালান্ড। সিটির এই ফরোয়ার্ডের তাণ্ডবের মাঝে ১৮ মিনিটে একটি গোল করে ওয়েস্টহ্যাম।

ওয়েস্টহ্যামের গোলটি ছিল মূলত আত্মঘাতী। অতিথি দলের তারকা জেরোড বুয়েনের ক্রস ঠেকাতে গিয়ে ভুল করে নিজেদের জালে বল জড়িয়ে দেন ম্যানসিটির রুবেন ডিয়াজ। এতে সমতায় ফিরেছিল ওয়েস্টহ্যাম।

চলতি মৌসুমে ৩ ম্যাচে ৭ গোল করলেন হালান্ড। আর প্রিমিয়ার লিগে ৬৯ ম্যাচে নরওয়ের এই ফরোয়ার্ডের গোলসংখ্যা ৭০।

ম্যাচ শেষে হালান্ডকে নিয়ে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘আমি মনে করি সে অবিশ্বাস্য খেলা খেলেছে। শুধু গোলই নয়। রক্ষণাত্মক ও আক্রমণাত্মক খেলে অতিরিক্ত পাস দেওয়ার ক্ষেত্রেও দুর্দান্ত ছিল।’

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।