সালাউদ্দিনসহ পুরো কমিটির পদত্যাগের দাবিতে শনিবার মানববন্ধন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৫৪ পিএম, ৩০ আগস্ট ২০২৪

বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের ব্যানারে শনিবার মতিঝিলের বাফুফে ভবনের সামনে মানববন্ধন করবেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। সকাল ১১টায় শুরু হবে এই মানববন্ধন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ অ্যথলেটিকস ফেডারেশনের সাবেক সভাপতি আবদুস সালাম, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও তারকা গোলরক্ষক আমিনুল হক, সাবেক তারকা গোলরক্ষক ছাইদ হাছান কানন, রুম্মন ওয়ালি বিন সাব্বিরসহ সাবেক ফুটবলাররা এই মানববন্ধনে অংশ নেবেন।

সাবেক গোলরক্ষক আমিনুল হক বলেছেন, ‘আমাদের দাবি কাজী মো. সালাউদ্দিনসহ পুরো নির্বাহী কমিটিকে পদত্যাগ করতে হবে। ভেঙ্গে দিতে হবে জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) সব কমিটি। তারপর একটি অ্যাডহক কমিটির অধীনে অনুষ্ঠিত হবে বাফুফের নির্বাচন। বর্তমান কমিটি ও ডিএফএর কমিটি রেখে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়।'

শেখ হাসিনার সরকারের পতনের পর সমাজের বিভিন্ন সেক্টরের মতো ক্রীড়াঙ্গনের সংস্ককারও শুরু হয়েছে। তার অংশ হিসেবই বাফুফের নির্বাহী কমিটির সবার পদত্যাগ চেয়েছেন দীর্ঘদিন বঞ্চিত থাকা প্রকৃত ক্রীড়া সংগঠক ও সাবেক ফুটবলাররারা।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।