‘নতুন বাংলাদেশের প্রতিফল ঘটছে ক্রীড়াঙ্গনে’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২৯ আগস্ট ২০২৪

অনূর্ধ্ব-২০ ফুটবল দলের সাফ চ্যাম্পিয়ন হওয়াকে ক্রীড়াঙ্গনে নতুন বাংলাদেশের প্রতিফলন হিসেবে উল্লেখ করেছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারে সাফজয়ী দলকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এ কথা বলেছেন দেশের ক্রীড়াঙ্গনের নতুন অভিভাবক।

বাংলাদেশ যুব ফুটবল দল বিমানবন্দর থেকে সরাসরি চলে যায় জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) ভবনে। এনএসসি সভাকক্ষে ক্রীড়া উপদেষ্টা দলের সবাইকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, শুভেচ্ছা বিনিময় করেছেন এবং মিষ্টিমুখ করিয়েছেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ অর্জনের জন্য দলের সবাইকে অভিনন্দন জানান।

ক্রীড়া উপদেষ্টা বলেন,‘জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে, তারই প্রতিফলন ঘটতে শুরু করেছেন ক্রীড়াঙ্গনে। প্রথমবারের মতো পাকিস্তানের মাটিতে পাকিস্তানকে টেস্ট ক্রিকেটে বিশাল ব্যবধানে হারিয়েছে। ফুটবলে অনূর্ধ্ব-২০ দল প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে। এ অর্জন এবং সাফল্যের ধারা যেনো অব্যাহত থাকে, তা নিশ্চিত করতে হবে। এই প্রথম যেন শেষ না হয়। আমার বিশ্বাস, যুবাদের সাফল্য সামগ্রিকভাবে দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করবে।’

উক্ত সংবর্ধনা আয়োজনে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব আমিনুল ইসলামসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।