ফের লা লিগায় যোগ দিলেন রড্রিগেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৪ এএম, ২৭ আগস্ট ২০২৪

২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত দীর্ঘ সময় রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন জেমস রড্রিগেজ। এর মধ্যে দুই বছর জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে ধারেও খেলেছিলেন কলম্বিয়ার এই তারকা। এরপর ইংল্যান্ড, কাতার, গ্রিস ও ব্রাজিলের ক্লাবে খেলেন কলম্বিয়ার বর্তমান অধিনায়ক।

৪ বছরের মধ্যে ৪টি দেশ পাড়ি দিয়ে অবশেষে পুরোনো নীড়ে ফিরেছেন রড্রিগেজ। ফের স্প্যানিশ লা লিগায় যোগ দিয়েছেন তিনি। তবে এবার ইউরোপীয় ক্লাব ফুটবলের সবচেয়ে সফল ক্লাব রিয়ালের চুক্তি করেননি তিনি। লা লিগার অন্যতম ক্লাব ভায়োকানোতে ফ্রি-টান্সফারে নতুনভাবে চুক্তিবদ্ধ হয়েছেন কলম্বিয়ার অধিনায়ক।

গতকাল সোমবার রড্রিগেজের সঙ্গে চুক্তি করার কথা জানিয়েছে ভায়োকানো। তবে কত বছরের চুক্তি করেছেন রড্রিগেজ, তা প্রকাশ করেনি ক্লাবটি।

রিয়ালে থাকাকালীন ১২৫টি ম্যাচ খেলেছেন রড্রিগেজ। সর্বশেষ ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলোতে খেলেছেন তিনি।

সর্বশেষ কোপা আমেরিকাতে দুর্দান্ত ছিলেন রড্রিগেজ। এই টুর্নামেন্টে এক গোলের সঙ্গে ৬টি অ্যাসিস্ট ছিল কলম্বিয়ার এই অ্যাটাকিং মিডফিল্ডারের। এই আসরে ফাইনালে উঠেছিল কলম্বিয়া। তবে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরে গিয়েছিল তারা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন রড্রিগেজ।

আজ মঙ্গলবার বার্সেলোনার বিপক্ষে লা লিগায় ম্যাচ খেলতে নামবে ভায়োকানো।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।