ভুটানের বিপক্ষে প্রীতি ম্যাচ

১৪ ফুটবলার নিয়ে ক্যাম্প শুরু সোমবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ২৪ আগস্ট ২০২৪

আগামী ৫ ও ৮ সেপ্টেম্বর থিম্পুতে ভুটানের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এ সফরের জন্য জাতীয় ফুটবল দলের প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা অনুশীলন শুরু করবেন সোমবার থেকে।

আপাতত ১৪ ফুটবলারকে ডেকেছেন এই স্প্যানিশ কোচ। অনূর্ধ্ব-২০ দল নেপাল থেকে ফেরার পর বাকি খেলোায়াড়দের ক্যাম্পে ডাকা হবে। ৪০ ফুটবলার থেকে ২৩ জনের দল নিয়ে ক্যাবরেরা ভুটান যাবেন ৩০ আগস্ট।

প্রাথমিকভাবে ডাকা ১৪ জনে নেই বসুন্ধরা কিংসের কোনো ফুটবলার। বাংলাদেশ প্রিমিয়ার লিগের টানা ৫ বারের চ্যাম্পিয়ন দলটি নিজেদের প্রস্তুতি শুরু করেছে। তাই এখনই তারা খেলোয়াড় ছাড়ছে না। যে কারণে এই ক্লাব থেকে ডাক পাওয়া ফুটবলাররা ৩০ আগস্ট সরাসরি বিমানবন্দরে দলের সঙ্গে যোগ দেবেন।

যে ১৪ ফুটবলার নিয়ে সোমবার ক্যাম্প শুরু করতে যাচ্ছেন ক্যাবরেরা, তারা হলেন-গোলরক্ষক মিতুল মারমা, সুজন হোসেন, পাপ্পু হোসেন। ডিফেন্ডার মেহেদী হাসান, রহমত মিয়া, ইসা ফয়সাল, শাকিল হোসেন, মিডফিল্ডার মোহাম্মদ রিদয়, দিদারুল আলম, সৈয়দ কাজেম কিরমানি, জামাল ভূঁইয়া, জায়েদ আহমেদ, ফরোয়ার্ড শাহরিয়ার ইমন ও আরমান ফয়সাল আকাশ।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।