কোনো তারকা নেই, তবুও হাফ ডজন গোল পিএসজির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৪ আগস্ট ২০২৪

প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ড্রেসিংরুমে এখন আর চাঁদের হাট নেই। সর্বশেষ তারকা কিলিয়ান এমবাপেও এই মৌসুমে পাড়ি জমিয়েছেন রিয়াল মাদ্রিদে। এক মৌসুম আগেই দল ছেড়েছেন মেসি, নেইমার। তাতে কি! ঝাঁঝ মোটেও কমেনি প্যারিসের ক্লাবটির। প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও গোলবন্যায় প্রতিপক্ষকে ভাসিয়েছে পিএসজির ফুটবলাররা।

প্রথম ম্যাচে লে হার্ভেকে ৪-১ গোলে হারিয়েছিলো পিএসজি। দ্বিতীয় ম্যাচে যেন আরেককাঠি সরেস তারা। এবার ফেঞ্চ লিগ ওয়ানের অন্যতম সেরা দল মন্তেপিয়েরকে ৬-০ গোলের বন্যায় ভাসিয়েছে তারা।

জোড়া গোল করেছেন ব্র্যাডলি বারকোলা। একটি করে গোল এসেছে মার্কো আসেনসিও, আশরাফ হাকিমি, ওয়ারেন জাইরে এমেরি এবং লি কাং ইন।

ম্যাচের ৪র্থ মিনিটেই পিএসজির হয়ে গোলের সূচনা করেন ব্র্যাডলি বারকোলা। ম্যাচের ২৪ মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন রিয়ালের সাবেক ফুটবলার মার্কো আসেনসিও। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে।

৫৩তম মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করেন ব্র্যাডলি বারকোলা। ওসমান ডেম্বেলের পাস থেকে বল পেয়ে দারুণ এক শটে মন্তেপিয়েরের জালে বল জড়ান তিনি।

এর ৫ মিনিট পর আবারও গোল। এবার এই গোল করেন মরক্কান ফুটবলার আশরাফ হাকিমি। ২ মিনিটের ব্যবধানে আবারও মন্তেপিয়েরের জালে বল জড়ায় পিএসজি। দলের হয়ে ৫ম গোলটি করেন ওয়ারেন জায়ার এমেরি। ৮২তম মিনিটে হাফ ডজন পূর্ণ করা গোল করেন লি কাং ইন।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।