সৌদি প্রো লিগ

রোনালদোর গোল বাতিল, প্রথম ম্যাচে পয়েন্ট হারালো আল নাসর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৩ আগস্ট ২০২৪

হতাশাজনকভাবে সৌদি প্রো লিগের নতুন মৌসুম শুরু করেছে আল নাসর। ২০২৪-২০২৫ মৌসুমের প্রথম ম্যাচে আল রাইদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল।

রোনালদো ম্যাচের ১৫ মিনিট বাকি থাকতে জয়সূচক একটি গোল করেছিলেন। কিন্তু ভিএআরের তীক্ষ্ম দৃষ্টিতে অফসাইডে ধরা পড়েন রোনালদো। যে কারণে গোলটি বাতিল করে দেন রেফারি। এতে দারুণ হতাশ হন আল নাসর তারকা। খেলা হয় ১-১ সমতায় থেকেই।

গতকাল বৃহস্পতিবার কিং সৌদ ইউনির্ভাসিটির আল আওয়াল পার্কে প্রথম গোলটিও করেন রোনালদো। ৩৪ মিনিটে গোল করেন আল নাসরকে এগিয়ে দিয়েছিলেন তিনি। ক্লোজ রেঞ্জ থেকে শক্তিশালী হেডে গোল করেন পর্তুগিজ তারকা। সৌদি লিগে ৪৮ ম্যাচে এটি রোনালদোর ৫০ তম গোল।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই সমতায় ফেরে আল রাইদ। ৪৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মোহাম্মদ ফাওজাইর।

গেল ২০২২ সালের ডিসেম্বরে আল নাসরে যুক্ত হলেও এখন পর্যন্ত ক্লাবটির হয়ে কোনো শিরোপা জিততে পারেননি রোনালদো। গেল মৌসুমে সৌদি প্রো লিগে রানার্সআপ হয়ে খেলা করেছে তার দল। এরপর সৌদি কিংস কাপের ফাইনালে উঠলে শিরোপার স্বাদ পাননি রোনালদো। গত শনিবার আল হিলালের কাছে সৌদি সুপার কাপেও হেরে যায় আল নাসর।

এবারের মৌসুমও ভালোমতো শুরু করতে পারলো না আল নাসর। যে কারণে অনেকটাই হতাশ রোনালদো।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।