ইউটিউব চ্যানেল খুললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৫ এএম, ২২ আগস্ট ২০২৪

নিজের নামে ইউটিউব চ্যানেল খুলছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল বুধবার ইউআর ডট ক্রিশ্চিয়ানো নামের একটি চ্যানেলের উদ্বোধন করেন পর্তুগালের এই তারকা ফুটবলার।

ইউটিউব প্লাটফর্মে অনেক তারকাই চ্যানেল খুলে থাকেন। তারই ধারাবাহিকতায় এই উদ্যোগ নিলেন রোনালদোও।

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদোর ফলোয়ার সবচেয়ে বেশি। বিভিন্ন ধরনের সামাজিক মাধ্যমে ৯১৭ মিলিয়ন অনুসারী আছে তার। নতুন করে ইউটিউব চ্যানেল খোলার কারণে আরও অনুসারী বাড়বে ৫ বারের ব্যালন ডি'অর জয়ী এই তারকার।

চ্যানেলটিতে ফুটবল সম্পর্কিত বিভিন্ন বিষয়ের আলোচনা করবেন রোনালদো। এছাড়া পরিবার, ভালো থাকা, প্রস্তুতিমূলক বিভিন্ন বিষয়াবলী এবং ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত বিষয়ও থাকবে। এর জন্য দীর্ঘমেয়াদে কাজ করবেন বলে জানিয়েছেন আল নাসর তারকা।

চ্যানেলটি নিয়ে রোনালদো বলেন, ‘অবশেষে এটিকে বাস্তব করার সুযোগ হয়েছে আমাদের। আমি সবসময় সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে এত শক্তিশালী সম্পর্ক উপভোগ করেছি এবং ইউটিউব চ্যানেল এটি করার জন্য আরও বড় প্ল্যাটফর্ম দেবে। তারা আমার সম্পর্কে, আমার পরিবার সম্পর্কে এবং বিভিন্ন বিষয়ে আমার মতামত সম্পর্কে আরও জানবে। এছাড়াও আমি অতিথিদের সঙ্গে কথোপকথন ভাগ করে নেওয়ার জন্য উন্মুখ হয়ে আছি। যা নিঃসন্দেহে মানুষকে অবাক করবে!’

চ্যানেলটিতে ইতিমধ্যে ভিডিও পোস্ট করেছেন রোনালদো। প্রথম ভিডিওতে তিনি উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে করা সেরা গোল গুলো তুলে ধরেছেন।

প্রায় দুই দশক ধরে শীর্ষ পর্যায়ের ফুটবল খেলে যাচ্ছেন রোনালদো। বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা এই তারকা সৌদি প্রো লিগে খেলছেন আল নাসরের অধিনায়ক হিসেবে। নেতৃত্ব দিচ্ছেন পর্তুগাল ফুটবলকেও।

ক্লাব ক্যারিয়ারে অনেক দামি ক্লাবে ছিলেন রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড দিয়ে শুরু করে খেলেছেন রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের মতো ক্লাবে। জিতেছেন ৩৩টি ট্রফি, সঙ্গে ৫টি করে উয়েফা চ্যাম্পিয়নশিপের শিরোপা ও ব্যালন ডি'অর।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।