মেসিকে ছাড়া বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৯ আগস্ট ২০২৪

বড় দুঃসংবাদ আর্জেন্টিনার সমর্থকদের জন্য। সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ চিলি ও কলম্বিয়ার বিপক্ষে। এই দুই ম্যাচে থাকছেন না দলের অধিনায়ক ও সেরা তারকা লিওনেল মেসি।

কোপা আমেরিকার ফাইনালে অ্যাঙ্কেলের চোটে পড়েছিলেন মেসি। তার পর থেকেই আছেন মাঠের বাইরে। চোটের কারণেই এবার জাতীয় দলে নেই আর্জেন্টাইন মহাতারকা।

মেসি এরই মধ্যে তার ক্লাব ইন্টার মিয়ামির হয়ে লিগ কাপের ফাইনাল মিস করেছেন। আগামী ২৪ আগস্ট আবারও মাঠে নামবে তার দল। কিন্তু মেসি এখনও অনুশীলনে ফিরতে পারেননি।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনের ছেলে গিলিয়ানো সিমিওনে। তবে এবারও সুযোগ মেলেনি পাওলো দিবালার। তাছাড়া স্কোয়াডে জায়গা পাননি মার্কোস আকুইনা ও ফ্রাঙ্কো আরমানি।

আর্জেন্টিনা ৬ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলবে চিলির বিপক্ষে। ১০ সেপ্টেম্বর ম্যাচ কলম্বিয়ার বিপক্ষে। যুক্তরাষ্ট্র, কানাডা আর মেক্সিকোতে আয়োজিত হবে ২০২৬ বিশ্বকাপ।

লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার ২৮ সদস্যের স্কোয়াড
ওয়ালতার বেনিতেস, গেরোনিমো রুইয়ি, হুয়ান মুসো, এমিলিয়ানো মার্টিনেজ, গনসালো মন্তিয়েল, নাহুয়েল মোলিনা, ক্রিস্তিয়ান রোমেরো, গেরমান পেসসেলা, লিওনার্দো বালের্দি, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেস, নিকোলাস তালিয়াফিকো, ভালেন্তিন বার্কো, লিয়ান্দ্রো পারদেস, গিদো রদ্রিগেস, আলেক্সিস মাক্স আলিস্তার, এনসো ফার্নান্দেস, গিওভান্নি লো সেলসো, এসেকিয়েল ফার্নান্দেস, রদ্রিগো দে পল, নিকোলাস গনসালেস, আলেহান্দ্রো গারনাচো, মাতিয়াস সুল, গিলিয়ানো সিমিওনে, ভালেন্তিন কারবোনি, হুলিয়ান আলভারেস, লাওতারো মার্টিনেস ও ভালেন্তিনো কাস্তেয়ানোস।

এমএমআর/

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।