মেসিকে ছাড়া খেলতে নেমে শেষ ষোলো থেকে বিদায় মিয়ামির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৪ আগস্ট ২০২৪

এক লিওনেল মেসিই টেনে নিচ্ছিলেন ইন্টার মিয়ামিকে। গত বছর এই ক্লাবে যোগ দেওয়ার পর মিয়ামি জেতে লিগস কাপ। মেসি ছিলেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। তার হাত ধরেই মিয়ামি তাদের ইতিহাসের প্রথম ট্রফি পায়।

সেই মেসি এখন চোটের কারণে মাঠের বাইরে। ইন্টার মিয়ামিও ধুঁকছে। লিগস কাপের শেষ ষোলো থেকেই ছিটকে গেছে মেসিবিহীন মিয়ামি। মেজর লিগ সকারের বর্তমান চ্যাম্পিয়ন কলম্বাস ক্রুর কাছে ৩-২ গোলে হেরে লিগ কাপ থেকে বিদায় নিয়েছে দলটি।

অথচ ৬২ মিনিট পর্যন্ত ম্যাচে ২-০ গোলে এগিয়ে ছিল ইন্টার মিয়ামি। সেখান থেকে ১৩ মিনিটের মধ্যে তিন গোল দিয়ে নাটকীয় এক জয় তুলে নেয় কলম্বাস।

প্যারাগুয়ের মিডফিল্ডার মাতিয়াস রোহাসের দশম মিনিটে করা গোলে এগিয়ে গিয়েছিল মিয়ামি। ৬২ মিনিটে আরেক প্যারাগুইয়ান দিয়েগো গোমেজের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা।

সেখান থেকে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়ায় কলম্বাস। ৬৭ মিনিটে যুক্তরাষ্ট্রের স্ট্রাইকার ক্রিস্টিয়ান রামিরেজ ও ৬৯ মিনিটে গোল করেন দিয়েগো রসি। ১১ মিনিট পর উরুগুয়ের ফরোয়ার্ড রসির আরেকটি গোল জয় এনে দেয় কলম্বাসকে।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।