বার্সেলোনায় যাচ্ছেন না নিকো উইলিয়ামস?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২২ পিএম, ১২ আগস্ট ২০২৪

লামিনে ইয়ামালের জুটি হিসেবে নতুন মৌসুমে অ্যাথলেটিক বিলবাওয়ের নিকো উইলিয়ামসকে খুব করে চেয়েছিল বার্সেলোনা; কিন্তু কাতালান ক্লাবটির সেই ইচ্ছা হয়তো পূরণ হচ্ছে না। নতুন মৌসুমে অ্যাথলেটিকো বিলবাওতেই থেকে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন স্পেনের ইউরো জয়ের অন্যতম নায়ক ২২ বছর বয়সী এই উইঙ্গার।

কেবল বার্সেলোনাই নয়, নিকোকে পেতে চেয়েছিল ফরাসি ক্লাব পিএসজিও। পিএসজি তো দ্বিগুণ বেতনেও তাকে পেতে আগ্রহী ছিল। শেষ পর্যন্ত দুই শক্তিধর ক্লাবের টানাটানির মাঝেও নিকোকে রেখে দিতে পারছে লা লিগার ক্লাব অ্যাথলেটিক বিলবাও। বার্সেলোনাকে এখন বিকল্প ভাবতে হবে।

নিকো নতুন মৌসুমে পুরনো দলের জার্সিতে খেলবেন নাকি অন্য কোনো ক্লাবে যাবেন- এ নিয়ে গত ইউরো চ্যাম্পিয়নশিপের পরই বিস্তর আলোচনা চলেছে।

একদিন আগেও শোনা গিয়েছিল, নিকোর বার্সেলোনায় যাওয়ার আলোচনা এখনো টেবিলে আছে। এমনকি নিকোও আভাস দিয়েছিলেন তিনি ইয়ামালের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। তবে, কিছু সূত্র বলে আসছিল শেষ পর্যন্ত কাতালান ক্লাবে তার যাওয়া নাও হতে পারে।

অ্যাথলেটিকো বিলবাও থেকে নতুন একটি বিবৃতি আসার পরই অনেকটা নিশ্চিত হয়ে যায় দল ছাড়ছেন না নিকো। ক্লাবটি জানিয়েছে, নিকো উইলিয়ামস ২০২৪-২৫ মৌসুমে ইউরো বিজয়ীকে ধরে রাখতে চায় এবং ১‌১ এর বদলে নিকোকে ১০ নম্বর জার্সি দেওয়ার কথাও বলা হয়েছে।

অ্যাথলেটিক বিলবাও নতুন মৌসুমের জার্সি উন্মোচণের ভিডিও প্রকাশ করেছে। সেখানে নিকো তাঁর ১১ নম্বর জার্সি তুলে দিচ্ছেন আলভারো জালোকে এবং নিজের নামের জার্সিতে ১০ নম্বর স্ট্যাম্প দিয়েছেন।

আরআই/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।