গোপনে বিয়ে করে ফেলেছেন রোনালদো-জর্জিনা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ৩১ জুলাই ২০২৪

একসঙ্গে সংসার করছেন বেশ কয়েকবছর ধরে। তাদের ঘরে সন্তান-সন্ততিও এসেছে; কিন্তু বিয়ে করেননি এখনও। মাঝে-মধ্যেই গুঞ্জন ছড়িয়ে পড়ে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং জর্জিনা রদ্রিগেজ আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কিন্তু ভক্তদেরকে বিয়ের সুসংবাদ আর দেয়া হয়ে ওঠেনি এই তারকা জুটির।

তবে সম্প্রতি রোনালদো প্রকাশ্যে জর্জিনা রদ্রিগেজকে ‘মাই ওয়াইফ’ বলে সম্বোধন করেন। এরপরই থেকেই রোনালদোর ভক্ত-সমর্থকদের মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তাহলে কী গোপনে গোপনে তারা নিজেদের বিয়ে সেরে ফেলেছে?

৩৯ বছর বয়সী রোনালদো চলতি সপ্তাহেই একটি ভিডিওতে দেখা যায়। যেখানে ফিটনেস ব্র্যান্ড হুপ (Whoop)এর একটি প্রমোশনে অংশ নিয়েছেন। যেখানে তিনি ৩০ বছর বয়সী রদ্রিগেজকে নিজের স্ত্রী বলে উল্লেখ করেছেন।

এই ভিডিওতে দেখা যাবে ৫ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের ব্যক্তিগত জিমনেশিয়াম। এই জিমনেশিয়াম ঘুরে দেখানোর সময়ই রোনালদোকে বলতে শোনা যায়, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আপনি কী করেছেন তা নয়, আপনার কী করা উচিৎ সেটা। যখন আমি ক্লাবে অনুশীলন করি না বা অবসর সময়ে থাকি, তখন আমি নিজের বাড়িতে আমার স্ত্রীর সঙ্গে কোনো না কোনো কাজ করতে পছন্দ করি। আমি তাকে খোঁচা দিই, সেও আমাকে খোঁচা দেয়। এভাবেই নানান খুনসুটিতে কাটে আমাদের সময়।’

ইউরোপিয়ান একটি পত্রিকা রিপোর্ট করেছে, ‘যখন রোনালদো ভক্ত-সমর্থকরা এই লাভবার্ড জুটির বিয়ের খবরে খুব খুশি এবং আনন্দিত তখন খোদ রোনালদোরই এক ঘনিষ্ট সূত্র, যাকে সহকারীও বলা যায়- তাদের আনন্দকে মাটি করে দিয়েছেন এই বলে যে, আমি তাদের বিয়ের সম্পর্কে কোনো কিছুই জানি না।’

সাবেক ম্যানইউ, রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাস তারকা ২০১৬ সাল থেকেই আর্জেন্টাইন-স্প্যানিশ বংশোদ্ভূত জর্জিনা রদ্রিগেজের সঙ্গে একসঙ্গে আছেন। বিখ্যাত ব্র্যান্ডশপ গুচ্চি স্টোরে দু’জনের প্রথম দেখা হয়। যেখানে এক সময় জর্জিনা চাকুরি করতেন।

রোনালদোর মোট ৫ জন সন্তান রয়েছেন। এর মধ্যে সারোগেসি পদ্ধতিতে তিনি ১৩ বছর বয়সী রোনালদো জুনিয়র এবং ৭ বছর বয়সী জমজ ইভা মারিয়া ও মাতেও রোনালদোর পিতা হন। এছাড়া জর্জির গর্ভে তাদের ৬ বছর বয়সী আলানা মার্টিনা এবং ২ বছর বয়সী বেলা এসমারালডা জন্ম নেয়।

বেলার সঙ্গে জমজ আরেকটি সন্তানের জন্ম হয়েছিলো রোনালদোর। অ্যাঞ্জেল নামে সেই সন্তান জন্মের সময়ই মৃত্যুবরণ করে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।