কোপা জিতেই সপরিবার ছুটিতে মেসি, সঙ্গে বন্ধু সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২৪ জুলাই ২০২৪

ইনজুরিতে পড়ে কোপা আমেরিকা ফাইনালের মাঝপথে মাঠ ছাড়তে হয়েছিলো মেসিকে। তবে লাউতারো মার্টিনেজের গোলে ঠিকই কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। স্বভাবতই খুশি মেসি।

যদিও কোপা জয়ের পর শিরোপা উদযাপনে দেশে যেতে পারেননি। পায়ের চিকিৎসার জন্য রয়ে যান আমেরিকায়। একই কারণে খেলতে পারছেন না ইন্টার মিয়ামির হয়েও। এ সুযোগে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক।

কোপা আমেরিকা ফাইনালে পাওয়া চোট এখনও ঠিক হয়নি। লিওনেল মেসি কবে মাঠে ফিরবেন, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ডান পায়ের গোড়ালিতে বাঁধা ব্যান্ডেজ। কিন্তু মেসি রয়েছেন খোশ মেজাজে।

ssi

আর্জেন্টিনাকে কোপা চ্যাম্পিয়ন করে এখন ছুটি কাটাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তার সন্তানেরা। আর আছেন ক্লাব ফুটবলে মেসির দীর্ঘদিনের সতীর্থ লুইস সুয়ারেজ। উরুগুয়ের এই স্ট্রাইকারও সপরিবারে একই সঙ্গে ছুটি উপভোগ করছেন। ফ্লোরিডার সমুদ্রে তাদের ছুটি উপভোগের ছবি সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রোকুজ্জো নিজেই।

বুধবার (আজ) যুক্তরাষ্ট্রের মেজর লিগে ইন্টার মিয়ামির খেলা রয়েছে। সেই ম্যাচে মেসি এবং সুয়ারেজ খেলতে পারবেন না। ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘বুধবার আমরা মেসি এবং সুয়ারেজকে পাব না। গোড়ালির চোটের জন্য খেলতে পারবেন না মেসি। সুয়ারেজ আন্তর্জাতিক সূচির জন্য ৪০ দিন দলের সঙ্গে নেই।’

উল্লেখ্য, কলম্বিয়ার বিরুদ্ধে কোপা ফাইনালে চোট পান মেসি। পুরো ম্যাচ খেলতে না পেরে বেঞ্চে কান্নায় ভেঙে পড়েছিলেন।

২০২২ সালের বিশ্বকাপে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করেছিলেন মেসি। তার নেতৃত্বে পর পর দু’বার কোপা আমেরিকাও জয় করেছে তারা। ফলে ফুরফুরে মেজাজে রয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। তার সেই মেজাজই ধরা পড়েছে ফ্লোরিডায়।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।