মদ্রিচের সঙ্গে নতুন চুক্তি করলো রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৭ জুলাই ২০২৪

সময়ের বিবর্তনে লুকা মদ্রিচের নামের পাশে এখন লেখা ৩৮ বছর। মাঠের অন্যান্য তারকাদের তুলনায় লুকার নামের পাশের সংখ্যাটি একটু বেশিই লাগে ফুটবল ভক্তদের চোখে। তবে ক্রোয়েশিয়ার এই মাঝমাঠের খেলোয়াড়ের কাছে বয়সটা স্রেফ একটা সংখ্যা। এই তো সদ্য শেষ হওয়া ইউরো চ্যাম্পিয়নশিপেও জাতীয় দলের হয়ে খেলেছেন।

যারা মদ্রিচকে ভালোবাসেন কিংবা খেলা দেখেন, তারা ভেবেছিলেন ২০২৩-২৪ মৌসুমই রিয়াল মাদ্রিদে মদ্রিচের শেষ মৌসুম। কিন্তু না। এখনই রিয়ালে মদ্রিচ অধ্যায় শেষ হয়ে যায়নি। তার সঙ্গে নতুন চুক্তি করেছে রিয়াল। তারকাকে এই ক্রিকেটারকে আরও এক বছর রেখে দেবে স্প্যানিশ লা লিগার ক্লাবটি। সে হিসেবে ২০২৪-২৫ মৌসুমও সান্তিয়াগো বার্ন্যাবুতেই কাটাবেন মদ্রিচ।

মদ্রিচ অবশ্য গেল মৌসুমের চ্যাম্পিয়ন লিগের শিরোপা জেতার পরই রিয়ালে আরও এক বছর থাকার ইচ্ছে প্রকাশ করেছিলেন। গেল ২ জুন বার্ন্যাবুতে সমর্থকদের উদ্দেশে তিনি বলেছিলেন, সবসময় আপনাদের সাপোর্টের জন্য ধন্যবাদ। দেখা হবে আগামী মৌসুমে।

২০১২ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন মদ্রিচ। এরপর স্বপ্নের মতো কেটে গেছে ১২টি বছর। শিরোপা কম জেতা হয়নি, ২৬টি। এর মধ্যে চ্যাম্পিয়ন্স ট্রফি রয়েছে ৬টি আর লা লিগা শিরোপা ৪টি।

২০১৮ সালে ব্যালন ডি'অর জিতেছিলেন মদ্রিচ। সে বছর তার নেতৃত্বে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের কাছে হেরে শিরোপা জেতা হয়নি ক্রোয়েশিয়ার।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।