অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ১৭ জুলাই ২০২৪

একদিন আগে লিওনেল মেসি নিজেই সমর্থকদের বার্তা দিয়েছিলেন, `ভালো আছি। আশা করছি খুব দ্রুতই মাঠে ফিরতো পারবো।‘

কিন্তু মেসির দেয়া সেই আশার গুড়ে বালি। ডাক্তাররা নির্দিষ্ট করে জানিয়ে দিয়েছেন, মেসির পায়ের গোড়ালির কী অবস্থা। যার ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে ছিটকে পড়লেন ইন্টার মিয়ামির এই আর্জেন্টাইন তারকা।

মঙ্গলবার মেসির ডান গোড়ালিতে পরীক্ষা-নীরিক্ষা করা হয়। এরপরই নিশ্চিত হওয়া গেছে যে, গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে তার। সুতরাং, এই চোট সারিয়ে কবে তিনি মাঠে ফিরতে পারবেন, সেটা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়। সুতরাং, অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে মেসিকে।

গত রোববার কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে ৬৪ মিনিটের সময় গোড়ালির ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন মেসি। মাঠ ছাড়ার পর ডাগআউটে বসে মেসিকে কাঁদতে দেখা যায়। যে দৃশ্য আবার মেসি ভক্তদের হৃদয় ভেঙে দেয়।

অবশেষে মঙ্গলবার মেসির গোড়ালিতে পরীক্ষা-নীরিক্ষা করা হয়। এরপর ইন্টার মিয়ামির এক বিবৃতিতে বলা হয়, ‘মেডিকেল পরীক্ষার পর এটা নিশ্চিত হওয়া গেছে, লিওনেল মেসি ডান গোড়ালির লিগামেন্টে চোট পেয়েছেন। অধিনায়ককে কবে পাওয়া যাবে, সেটি নির্ভর করছে তার পর্যায়ক্রমিক সেরে ওঠা এবং সেগুলোর মূল্যায়নের ওপর।’

মেসির গোড়ালির পরীক্ষার আগে গতকাল (মঙ্গলবার) মিয়ামি কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছিলেন, `মেজর লিগ সকারে (এমএলএস) মিয়ামির অন্তত পরবর্তী দুই ম্যাচে পাওয়া যাবে না তাকে। ২৭ জুলাই লিগস কাপের শিরোপা ধরে রাখার মিশনে নামার আগে এমএলএসে আগামীকাল বাংলাদেশ সময় ভোরে টরন্টো এফসি এবং রোববার ভোরে শিকাগো ফায়ারের মুখোমুখি হবে মিয়ামি।‘

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।