মেসির পায়ের অবস্থা খুব খারাপ : স্কালোনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৮ পিএম, ১৫ জুলাই ২০২৪

কোপা আমেরিকার ফাইনালে মেসির ক্রন্দনরত ছবি নজর কেড়েছে কোটি ভক্তদের। প্রথমার্ধে কলম্বিয়ার ফুটবলারের একটি ট্যাকেলে ভালোভাবেই ডান পায়ে ইনজুরিতে পড়েন তিনি।

দ্বিতীয়ার্ধের পুরোটা সময় সেটি আর চালিয়ে নিতে পারেননি। ৬৪তম মিনিটে মাঠে লুটিয়ে পড়েন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। সঙ্গে সঙ্গে কোচ তাকে বদলি করে নিকো গঞ্জালেজকে মাঠে নামান। পরে সাইড বেঞ্চে বসে থাকা মেসির পায়ের ছবি দেখে বোঝা যায় অবস্থা বেশ খারাপ।

কোপার শিরোপা জয়ের পর কোচ লিওনেল স্কালোনিও এমনটা জানালেন, ‘তার পায়ের অবস্থা বেশ খারাপ। সে কোনভাবেই আর নিতে পারছিল না এবং কোনভাবেই দলকে ছেড়ে উঠে আসতে চাচ্ছিল না, খেলা চালিয়ে যেতে চাচ্ছিল। এটাই বাস্তবতা। সে দলের জন্য যা করেছে এবং সবার ভেতর এটা ছড়িয়ে দিয়েছে। এটাই মেসি। আমি তেমন ফুটবলারকে পছন্দ করি না যারা প্রথম অবস্থাতেই উঠে আসে। সে ভাবছিল সে উঠে যাচ্ছে সঙ্গে আরো একজনও উঠে যাচ্ছে। কিন্তু সে খেলা চালিয়েই যাচ্ছিল।’

লাউতারো মার্টিনেজের ১১২ মিনিটে করা একমাত্র গোলে কলম্বিয়ার বিপক্ষে জয় ছিনিয়ে নেয় আর্জেন্টিনা। ম্যাচে চিরাচরিত আর্জেন্টিনাকে খুঁজে না পাওয়া গেলেও রক্ষণদুর্গ বেশ শক্ত পোক্তই রাখেন লিসান্দ্রো মার্টিনেজ ও ক্রিশ্চিয়ান রোমেরো।

লিওনেল স্কালোনি মেসি সম্পর্কে আরো বলেন, ‘মানুষ সবসময় মনে করে যে, সে বিদায় না নিয়ে স্বার্থপরের মত খেলে যাচ্ছে, এটার কারণ হচ্ছে সে দলকে ছাড়তে চায় না। সে দলটাকে অনুভব করে এবং বিশ্বাস করে। সে যখন থাকে না তখন দল ভোগে এটাই বাস্তবতা।’

আরআর/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।