অবশেষে টেন হাগের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০৫ জুলাই ২০২৪

নানা নাটকীয়তার পর অবশেষে কোচ এরিক টেন হাগের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তি হিসেবে ২০২৬ সাল পর্যন্ত ক্লাবটির দায়িত্ব পালন করবেন তিনি। বৃহস্পতিবার টেন হাগের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালোর বিষয়টি চূড়ান্ত করেছে ম্যানইউ।

গেল মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে পারফরম্যান্স করেছে ম্যানইউ। মৌসুমটি টেবিলের অষ্টম স্থানে থেকে শেষ করেছে তারা। যে কারণে কোচ এরিক টেন হাগকে চাকরিচ্যুত করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছিল ক্লাবটি। তবে শেষ পর্যন্ত সে সিদ্ধান্ত থেকে সরে এলো ক্লাব কর্তৃপক্ষ।

তবে প্রিমিয়ার লিগের মৌসুম শেষ হওয়ার পরপরই দারুণ চমক দেখিয়েছেন টেন হাগ। নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ম্যানইউকে এফএ কাপের শিরোপা জিতিয়েছেন তিনি।

দলকে শিরোপা ক্লাবের ম্যানেজমেন্টের সঙ্গে অভিমান করে টেন হাগ বলেছিলেন, ম্যানইউতে যদি তাকে রাখা না হয়, তাহলে অন্য কোনো ক্লাবে গিয়ে শিরোপা জিতবেন তিনি।

অবশেষে ম্যানইউর কর্তৃপক্ষের সঙ্গে মান-অভিমান ভেঙেছে টেন হাগের। যে কারণেই তাকে নতুন করে চুক্তিতে আবদ্ধ করেছে ক্লাবটি।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।