সাবিনাদের ভুটান সফর ‘আপাতত’ স্থগিত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৪ জুলাই ২০২৪

সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতির অংশ হিসেবে ১১ ও ১৪ জুলাই দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে নারী ফুটবল দলের ভুটান যাওয়ার কথা থাকলেও সফর আপাত স্থগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ বৃহস্পতিবার জানিয়েছেন, ফ্লাইট সমস্যার কারণে এ উইন্ডোতে ভুটান যাওয়া হচ্ছে না।

তবে এ মাসের শেষের দিকে কিংবা আগস্টের প্রথম সপ্তাহে ভুটান একটি তিন জাতির একটি টুর্নামেন্ট আয়োজনের চেষ্টা করছে। ওই টুর্নামেন্ট হলে তখন সেখানে যাবে নারী ফুটবল দল। এ জন্য ২২ জুলাই থিম্পু যাওয়ার জন্য ফ্লাইটের বিষয়ে কথা বলে রেখেছে বলেও জানিয়েছেন কিরণ।

আগামী অক্টোবরে নেপালে বসবে মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপের পরের আসর। শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জে বেশি বেশি ম্যাচ খেলার ওপর গুরুত্ব দিয়েছে বাফুফে। তার অংশ হিসেবে চাইনিজ তাইপের বিপক্ষে দুই ম্যাচ খেলানো হয়েছে মেয়েদের। লেবাননে চারজাতি টুর্নামেন্টে আমন্ত্রণ পেলেও সরকারের অনুমতি না পাওয়ায় সেখানে দল পাঠানো সম্ভব হয়নি।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।