২৫ বছর পর কোপায় পেনাল্টি মিস করলো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ এএম, ৩০ জুন ২০২৪

নিজের জন্মদিনের দিন কোপা আমেরিকার মতো টুর্নামেন্টে গোল করবেন, এর থেকে আনন্দের আর কী হতে পারে। লিয়েন্দ্রো পারেদেসের জন্মদিনটাও এমন আনন্দের হতে পারতো। অধিনায়কের থেকে চেয়েও নিয়েছিলেন পেনাল্টিতে গোল করার জন্য বলটি। কিন্তু শেষ পর্যন্ত বিষাদে রূপ নিলো তার আনন্দ।

পেরুর বিপক্ষে ম্যাচের ৬৯ মিনিটে পেনাল্টি পায় আর্জেন্টিনা। মেসির অনুপস্থিতিতে ডি মারিয়া ছিলেন পেনাল্টি টেকার। কিন্তু ডি মারিয়ার থেকে বলটি চেয়ে নেন পারেদেস। আজকেই যে ছিল তার ৩০তম জন্মদিন।

আরও পড়ুন

অথচ জন্মদিনে আর পেনাল্টি থেকে গোল করা হলো না তার। ডান পায়ের বুলেট গতির শট বাম বারে লেগে প্রতিহত হয়ে ফিরে আসে। গোলবঞ্চিত হন তিনি। ক্যারিয়ারে এই নিয়ে তিনবার পেনাল্টিতে গোল করতে ব্যর্থ হলেন পারেদেস তবে আর্জেন্টিনার জার্সিতে এই প্রথম।

পারেদেসের পেনাল্টি মিসের ফলে দীর্ঘদিন পর কোপা আমেরিকায় পেনাল্টিতে গোল করতে ব্যর্থ হলেন আলবিসেলেস্তারা। ১৯৯৯ সালে শেষবার কলম্বিয়ার বিপক্ষে মার্টিন পালেরমো গোল করতে ব্যর্থ হন।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।