আর্জেন্টিনা যতদিন চাইবে ততদিন কোচ থাকতে চান স্কালোনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ০৪ জুন ২০২৪

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে সবার পছন্দের পাত্র হয়েছেন কোচ লিওনেল স্কালোনি। গেল বছরের নভেম্বরে কোচের দায়িত্ব ছাড়া নিয়ে গুঞ্জন শোনা গেলেও পরে সেটিকে উড়িয়ে দেন তিনি। কোপা আমেরিকাতে নামার আগে এবার সাফ জানিয়ে দিলেন, আর্জেন্টিনা যতদিন চাইবে ততদিন কোচ হিসেবে থাকতে চান এই আলবিসিলেস্তে।

৪৬ বছর বয়সী স্কালোনি আর্জেন্টিনাকে বিশ্বকাপ, ফিনালিসিমা ও কোপা আমেরিকা জেতাতে বড় ভূমিকা পালন করেন। কোপা আমেরিকার আগেই মিয়ামিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার প্রাক্কালে বলেন, ‘এটাতে কোনো সন্দেহ নেই যে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন যতদিন আমাকে চাইবে, আমি ততদিন কোচ হিসেবে থাকবো।’

গেল বছরের নভেম্বর মাসের ঘটনার বরাত দিয়ে স্কালোনি বলেন, ‘নভেম্বরে কোচ থাকা নিয়ে জল্পনা হয়েছিল, পরে আমি সেটি স্পষ্ট করেছি। আমি এখন পূর্ণ উদ্যমে তৈরি রয়েছি।’

আর্জেন্টিনা তাদের ২৬ সদস্যের স্কোয়াড এখনো চূড়ান্ত করেনি। দুটি প্রীতি ম্যাচ খেলেই সেই স্কোয়াড চূড়ান্ত করবেন স্কালোনি। কোপা আমেরিকাতে নিজেদের প্রথম ম্যাচ তারা খেলবে ২০ জুন কানাডার বিপক্ষে।

আরআর/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।