মিয়ামির পথে হাঁটছেন ডি মারিয়া, চলছে আলোচনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০৪ মে ২০২৪

চলতি মৌসুম শেষে পর্তুগালের ক্লাব বেনফিকার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে অ্যাঞ্জেল ডি মারিয়ার। শোনা যাচ্ছে, ক্লাবটির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবেন না আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা। সে হিসেরে আগামী মৌসুমে ফ্রি-এজেন্ট হয়ে যাবেন ডি মারিয়া।

বেনাফিকা থেকে কোথায় যাবেন ডি মারিয়া, এই প্রশ্নে এখন তুমুল আলোচনা চলছে আর্জেন্টাইন ফুটবলে। প্রতিবেদনে জানা গেছে, আগামী মৌসুমে নিজের সবচেয়ে প্রিয় বন্ধুর লিওনেল মেসির মতো যুক্তরাষ্ট্রে পাড়ি দেবেন ডি মারিয়া। খেলতে যাচ্ছেন মেসির ক্লাব ইন্টার মিয়ামিতেই।

আর্জেন্টিনার গণমাধ্যম মুনডো-আলবিসেলেস্তের এক প্রতিবেদনে জানিয়েছে, বেনফিকার সঙ্গে চুক্তির মেয়াদ শেষে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেবেন ডি মারিয়া। এরইমধ্যে আর্জেন্টািইন এ ফুটবলারের সঙ্গে আলোচনাও শুরু করেছে ক্লাবটি।

২০২২ সালের কাতারে আর্জেন্টিনার বিশ্বজয়ে বড় অবদান রেখেছেন ডি মারিয়া। চলতি বছরের কোপা আমেরিকা খেলেই জাতীয় দলের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছেন ৩৬ বছর বয়সী এই তারকা ফুটবলার।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।