দুই পরিবর্তন নিয়ে নামছে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৬ মার্চ ২০২৪

একাদশে দুটি পরিবর্তন এনে ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের হোম ম্যাচে খেলতে নামছে বাংলাদেশ। রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় বিকেল সাড়ে ৩টায় শুরু হয়েছে বাংলাদেশ ও ফিলিস্তিনের ম্যাচটি।

কুয়েতের ম্যাচে খেলা ডিফেন্ডার ইসা ফয়সালের জায়গায় এ ম্যাচে একাদশে নেওয়া হয়েছে শাকিল হোসেনকে। লালকার্ডে আগের ম্যাচে নিষিদ্ধ ছিলেন সিনিয়র সোহেল রানা। খেলেছিলেন জুনিয়র সোহেল রানা। এ ম্যাচে জুনিয়র সোহেল রানার পরিবর্তে একাদশে রাখা হয়েছে সিনিয়র সোহেল রানাকে।

গত ২১ মার্চ কুয়েত সিটিতে অ্যাওয়ে ম্যাচে বাংলাদেশ ৫-০ গোলে হেরেছে ফিলিস্তিনের কাছে। যা ছিল ফিলিস্তিনের বিপক্ষে সবচেয়ে বড় ব্যবধানের হার। ঘরের মাঠে বাংলাদেশ কতটা ঘুরে দাঁড়াতে পারে সেটাই দেখার।

বসুন্ধরা কিংস অ্যারেনায় এ পর্যন্ত খেলা চার ম্যাচের একটিতেও হারেনি বাংলাদেশ। ঘরের নতুন এই ভেন্যুতে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখতে পারবে তো বাংলাদেশ?

বাংলাদেশ একাদশ

মিতুল মারমা, তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, শাকিল হোসেন, সাদ উদ্দিন, মো. হৃদয়, মজিবর রহমান জনি, সোহেল রানা, জামাল ভুঁইয়া, রাকিব হোসেন ও ফয়সাল আহমেদ ফাহিম।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।