ব্রাজিলিয়ান রবসনকে নিয়েই কিংসের একাদশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩

ব্রাজিলিয়ান রবসনকে নিয়ে একটা অনিশ্চয়তা ছিল। এএফসি কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে ওড়িশা এফসির বিপক্ষে বসুন্ধরা কিংসের অধিনায়ক খেলতে পারবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা ছিল সকালে।

শেষ পর্যন্ত ক্লাবটির সমর্থকদের স্বস্তির খবর দিয়েছেন এই ব্রাজিলিয়ান। তিনি খেলছেন গ্রুপের শেষ ম্যাচে। তাকেসহ ৬ বিদেশি নিয়ে ভারতীয় ক্লাবের বিপক্ষে একাদশ সাজিয়েছেন স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন।

এ ম্যাচ ড্র করলেই নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালের প্লে-অফে খেলার টিকিট পাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। আগের ৫ ম্যাচের ৩ টি জিতে ও একটি ড্র করে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রবসন-রাকিবরা। ভারতীয় ক্লাবটির পয়েন্ট ৯।

বাংলাদেশ সময় রাত ৮ টায় ভুবনেশ্বরের কালিঙ্গা স্টেডিয়ামে শুরু হবে বসুন্ধরা কিংস ও ওড়িশা এএফসির সেরা হওয়ার ম্যাচ। দুই দলের প্রথম ম্যাচে কিংস জিতেছিল ৩-২ গোলে।

বসুন্ধরা কিংস

মেহেদী হাসান শ্রাবণ, বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, ইয়োলদোশভ, সাদ উদ্দিন, গফুরভ, দিদিয়ের, মিগুয়েল, রবসন, রাকিব ও ডরিয়েলটন।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।